বিয়ে করার জন্য এক 'অদ্ভুত' শর্ত দিলেন আফগান অলরাউন্ডার রশিদ খান!

সেই প্রশ্নের উত্তরে সবাইকে চমকে দিয়ে রশিদ খান জানান....

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Jul 13, 2020, 01:33 PM IST
বিয়ে করার জন্য এক 'অদ্ভুত' শর্ত দিলেন আফগান অলরাউন্ডার রশিদ খান!
ছবি: সংগৃহীত

নিজস্ব প্রতিবেদন:   বিয়ে করার জন্য অদ্ভুত শর্ত চাপালেন আফগানিস্তানের অলরাউন্ডার রশিদ খান। সম্প্রতি আফগান রেডিও চ্যানেলের এক অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন তারকা এই অলরাউন্ডার। সেখানেই তাঁকে প্রশ্ন করা হয়েছিল যে কবে তিনি বিয়ে করছেন?

সেই প্রশ্নের উত্তরে সবাইকে চমকে দিয়ে রশিদ খান জানান, "আফগানিস্তান যেদিন প্রথমবার বিশ্বকাপ জিতবে, সেদিনই তিনি বাগদান পর্ব সারবেন আর বিয়ে করবেন।"

এখন পর্যন্ত দুটি বিশ্বকাপে আফগানিস্তানের প্রতিনিধিত্ব করেছেন রশিদ খান। একটা ৫০ ওভারের বিশ্বকাপ আর একটা টি ২০ বিশ্বকাপ। দুটোতেই গ্রুপ পর্বের বাধা পেরোতে ব্যর্থ হয় রশিদ খানের দেশ। গত বছরের বিশ্বকাপে সব ম্যাচ হারতে হয়েছিল আফগানিস্তানকে। তাই বলাই জয় ভারত ইংল্যান্ড , অস্ট্রেলিয়ার মতো দেশগুলোকে টেক্কা দিয়ে বিশ্বকাপ জিততে হলে অনেক পথ পেরোতে হবে রশিদ খানের দেশকে।

 

 

 

বিয়ের এমন শর্ত চাপাবার পর আইসিসি টি-টোয়েন্টি ক্রমতালিকায় বিশ্বের এক নম্বর বোলারকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় হইচই পড়ে গেছে। কেউ মজার ছলে রশিদ খানকে বলিউড সুপারস্টার সালমান খানের সঙ্গে তুলনা করছেন। কেউ বলছেন বিয়ের থেকে পালাতে কি অসাধারণ পরিকল্পনা আফগান অলরাউন্ডারের!!

 

আরও পড়ুন - করোনা পরবর্তী ক্রিকেটে ক্যারিবিয়ানদের জয় নিয়ে 'বড় কথা' বললেন বিরাট কোহলি  

 

Tags:
.