Rohit Sharma VS Yuzvendra Chahal: বিরাটের সামনেই চাহালকে পেটালেন রোহিত! মুহূর্তে ভাইরাল হল ভিডিয়ো

ডাগআউট বসে খেলা উপভোগ করছিলেন চার ভারতীয় তারকা। আর চাহল যেখানে থাকবেন সেখান হাসি-ঠাট্টা-মসকার হবে না, তা ভাবাটাও ভুল। রোহিতকে নিয়ে মজা করে অতিষ্ঠ করে তুলেছিলেন চাহল। শেষমেশ সহ্য করতে না পেরে মজার ছলেই চাহলকে পিটিয়ে দিলেন রোহিত। 

Edited By: সব্যসাচী বাগচী | Updated By: Jul 31, 2023, 06:05 PM IST
Rohit Sharma VS Yuzvendra Chahal: বিরাটের সামনেই চাহালকে পেটালেন রোহিত! মুহূর্তে ভাইরাল হল ভিডিয়ো
যুজবেন্দ্র চাহলকে পেটাচ্ছেন রোহিত শর্মা। এই ভিডিয়ো ভাইরাল হয়েছে।

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: মঙ্গলবার অর্থাৎ ১ জুলাই ওয়েস্ট ইন্ডিজের (West Indies) বিরুদ্ধে একদিনের সিরিজের শেষ ম্যাচে নামতে চলেছে টিম ইন্ডিয়া (Team India)। বর্তমানে সিরিজের ফল ১-১। মঙ্গলে যে জিতবে সিরিজ তার। এরইমধ্যে ভারতীয় দলের একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে দ্বিতীয় ওডিআই চলার সময় ডাগআউট বসে রয়েছেন রোহিত শর্মা (Rohit Sharma), যুজবেন্দ্র চাহল (Yuzvendra Chahal), বিরাট কোহলি (Virat Kohli) ও জয়দেব উনাদকাট (Jaydev Unadkat)। 

হঠাৎ দেখা যায় রোহিত তাঁর সতীর্থ চাহলকে বেদম পেটাচ্ছেন। কষিয়ে চড়-থাপ্পড় থেকে কিল-ঘুষি-চাঁটি কোনও কিছুই বাদ গেল না। মাথা থেকে পিঠ পর্যন্ত চাহালের উপর মুহুর্মুহু আছড়ে পড়ল ভারতের অধিনায়কের হাত। কয়েকবার ব্যথা অনুভব করতেও দেখা যায়। যদিও চাহালের পাশে থাকা বিরাট ও উনাদকাট কোনও প্রতিক্রিয়াও দেননি। বরং হাসছিলেন! 

আরও পড়ুন: Rusi Cooper Passes Away: পুরো ১০০-তে চিরঘুমে গেলেন দুনিয়ার সবচেয়ে বয়স্ক প্রথম শ্রেণির ক্রিকেটার রুসি কুপার

আরও পড়ুন: IND vs PAK, ICC ODI World Cup 2023: ১৫ নয়, ১৪ অক্টোবর আয়োজিত হতে পারে 'মাদার অফ অল ব্যাটল'! কিন্তু কেন?

ডাগআউট বসে খেলা উপভোগ করছিলেন চার ভারতীয় তারকা। আর চাহল যেখানে থাকবেন সেখান হাসি-ঠাট্টা-মসকার হবে না, তা ভাবাটাও ভুল। রোহিতকে নিয়ে মজা করে অতিষ্ঠ করে তুলেছিলেন চাহল। শেষমেশ সহ্য করতে না পেরে মজার ছলেই চাহলকে পিটিয়ে দিলেন রোহিত। সেই ভিডিয়ো নেট দুনিয়ায় মুহূর্তে ছড়িয়ে পড়ে। সেই ভিডিয়ো দেখে হাসির রোল ওঠে নেট দুনিয়ায়।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.