রাহানেরা শুধু গেইল না ভেবে, আজ ওয়েস্ট ইন্ডিজ দলকেই দেখছেন

একদিনের সিরিজে ওয়েস্ট ইন্ডিজকে হারানোর পর আজ একমাত্র টি২০ ম্যাচে খেলতে নামছে ভারত এবং ওয়েস্ট ইন্ডিজ। কিংসটনের সাবাইনা পার্কে হবে খেলা। ভারতীয় দল প্রায় একই হয়ত মাঠে নামবে। কিংবা সূযোগ পেতে পারেন রিশব পন্থের মতো প্রতিশ্রুতিমান কেউ। আর বিরাট কোহলি সম্ভাবত আজ ওপেন করতে নামতে পারেন শিখর ধাওয়ানকে সঙ্গে করে। কিন্তু একদিনের সিরিজের থেকে আমূল বদলে যাওয়া দল নিয়ে আজ মাঠে নামতে চলেছে ওয়েস্ট ইন্ডিজ। বাকিদের কথা যদি ছেড়েও দিন, একজনের কথা তো আলাদা করে বলতেই হবে। তিনি ক্রিস গেইল। টি২০ ক্রিকেটের বেতাজ বাদশা। একাই ম্যাচ জিতিয়ে চলে যেতে পারেন যেকোনও সময়। একদিনের সিরিজের ম্যান অফ দ্য টুর্নামেন্ট অজিঙ্কা রাহানে কিন্তু শুধু ক্রিস গেইলকে নিয়ে ভাবতে রাজি নন। বরং, ওয়েস্ট ইন্ডিজকে একটি দল হিসেবেই দেখছেন।

Updated By: Jul 9, 2017, 05:07 PM IST
রাহানেরা শুধু গেইল না ভেবে, আজ ওয়েস্ট ইন্ডিজ দলকেই দেখছেন

ওয়েব ডেস্ক: একদিনের সিরিজে ওয়েস্ট ইন্ডিজকে হারানোর পর আজ একমাত্র টি২০ ম্যাচে খেলতে নামছে ভারত এবং ওয়েস্ট ইন্ডিজ। কিংসটনের সাবাইনা পার্কে হবে খেলা। ভারতীয় দল প্রায় একই হয়ত মাঠে নামবে। কিংবা সূযোগ পেতে পারেন রিশব পন্থের মতো প্রতিশ্রুতিমান কেউ। আর বিরাট কোহলি সম্ভাবত আজ ওপেন করতে নামতে পারেন শিখর ধাওয়ানকে সঙ্গে করে। কিন্তু একদিনের সিরিজের থেকে আমূল বদলে যাওয়া দল নিয়ে আজ মাঠে নামতে চলেছে ওয়েস্ট ইন্ডিজ। বাকিদের কথা যদি ছেড়েও দিন, একজনের কথা তো আলাদা করে বলতেই হবে। তিনি ক্রিস গেইল। টি২০ ক্রিকেটের বেতাজ বাদশা। একাই ম্যাচ জিতিয়ে চলে যেতে পারেন যেকোনও সময়। একদিনের সিরিজের ম্যান অফ দ্য টুর্নামেন্ট অজিঙ্কা রাহানে কিন্তু শুধু ক্রিস গেইলকে নিয়ে ভাবতে রাজি নন। বরং, ওয়েস্ট ইন্ডিজকে একটি দল হিসেবেই দেখছেন।

আরও পড়ুন আজকের দিনের ক্রিকেটারদের দেখলে হাসি পায় কপিল দেবের

সাংবাদিক সম্মেলনে রাহানে বলেছেন, 'একদিনের ম্যাচের সিরিজের মতোই একমাত্র টি২০টি আমাদের কাছে খুব গুরুত্বপূর্ণ। আর যখনই টি২০ ক্রিকেটে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে খেলতে নামবেন, তখন তো আলাদা করে গুরুত্ব দিতেই হবে। আমরাও সম্প্রতি আইপিএলে খেলে এসেছি। তাই ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে নিজেদের সেরাটা দেওয়ার জন্য মুখিয়ে রয়েছি।' গেইল অবশ্য ওয়েস্ট ইন্ডিজের জার্সি গায়ে প্রায় ষোল মাস পরে মাঠে নামছেন। যদিও ওয়েস্ট ইন্ডিজ খেলাবে ইভিন লুইসকে। তিনি আবার মার্কিন মুলুকে ভারতীয়দের বিরুদ্ধে দুর্দান্ত খেলেছিলেন। রয়েছেন টি২০ বিশ্বকাপের ফাইনালে দুর্দান্ত খেলা অভিজ্ঞ মার্লন স্যামুয়েলস। এবং অবশ্যই বলতে হবে ব্রেথওয়েটের কথা। সঙ্গে দুই টি২০ স্পেশালিস্ট স্পিনার স্যামুয়েল বদ্রী এবং সুনীল নারিন। তাই একমাত্র টি২০ ম্যাচ আজ অন্যরকম হতে চলেছে। সুপার সানডের মেগা ক্রিকেট ম্যাচ।

আরও পড়ুন  গেইলদের বিরুদ্ধে একমাত্র টি২০ ম্যাচে ওপেন করতে পারেন বিরাট কোহলি

.