পেশি প্রদর্শন কেন করেন রোনাল্ডো, জানালেন ম্যান ইউ প্রাক্তন

থাইয়ের উপর শর্টস গুটিয়ে শট মারাটা তাঁর স্টাইল।

Updated By: Jul 1, 2018, 07:55 PM IST
পেশি প্রদর্শন কেন করেন রোনাল্ডো, জানালেন ম্যান ইউ প্রাক্তন

নিজস্ব প্রতিনিধি : প্রথমে শর্টস তুলে ফেলেন থাইয়ের অনেকটা উপরে। মেপে মেপে এক পা দু পা করে পিছিয়ে যান। তার পর একটা দীর্ঘশ্বাস ফেলেন। চোখ থাকে বলে। ঠিক এর পরই শট নেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো।

আরও পড়ুন-  মার্সেলো অনিশ্চিত, মেক্সিকোর বিরুদ্ধে ব্রাজিল জার্সিতে ফিরছেন অন্য তারকা

সেটপিস মারার ক্ষেত্রে তাঁর এমন স্টাইল এখন বিখ্যাত হয়ে উঠেছে। থাইয়ের উপর শর্টস গুটিয়ে শট মারাটা তাঁর স্টাইল। ঠিক যেমন গোলের পর 'সি' সেলিব্রেশন করাটা শুধুমাত্র তাঁর নিজস্ব কায়দা। কিন্তু কখনও ভেবে দেখেছেন কী, রোনাল্ডোর এমন স্টাইলে ফ্রি-কিক মারার কারণ কী? 

আরও পড়ুন-  প্রযুক্তি বলছে, বিশ্বকাপে শুধু হেঁটেছেন মেসি

উরুগুয়ের বিরুদ্ধে একই স্টাইলে তাঁকে ফ্রি-কিক নিতে দেখা যাচ্ছিল। কিন্তু এদিন তিনি সেটপিস থেকে সুবিধা করতে পারেননি। আর তার পরই রোনোল্ডোর এমন স্টাইল নিয়ে সোশ্যাল সাইটে মজা করা শুরু করেছেন অনেকে। তবে রোনাল্ডোর এমন স্টাইলে ফ্রি-কিক মারার কারণ জানালেন ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের এক সময়কার সহকারী কোচ মাইক ফেলান। তিনি বলছিলেন, ''দিনের শেষে ওর দেখনদারিটাই শেষ কথা। থাইয়ের উপর শর্টস তুলে ও সারা বিশ্বের নজর নিজের উপর রাখতে চায়। মার্কেটিংয়ের ব্যাপারটা রোনাল্ডো ভালই বোঝে। ও যেভাবে নিজেকে দুনিয়ার সামনে তুলে ধরে তাতে ওকে সবাই দেখতে বাধ্য।'' প্রসঙ্গত, একটা সময় রোনাল্ডো খেলতেন ম্যান ইউতে। 

.