Prithvi Shaw’s Girlfriend: বর্ষবরণের রাতে অন্তরঙ্গ তাঁরা! প্রকাশ্যে পৃথ্বীর ছবি, কে এই রহস্যময়ী সুন্দরী?

Who is Prithvi Shaw’s new girlfriend:  পৃথ্বীর জীবনে এসেছে নতুন প্রেম! এমনটাই মনে করছেন অনেকে। বর্ষবরণের রাতে পৃথ্বীকে পাওয়া গিয়েছে এক সুন্দরীর সঙ্গে অন্তরঙ্গ অবস্থায়। তারপর থেকেই পৃথ্বীর প্রেম নিয়ে চলছে জোর চর্চা।

Updated By: Jan 4, 2023, 07:54 PM IST
Prithvi Shaw’s Girlfriend: বর্ষবরণের রাতে অন্তরঙ্গ তাঁরা! প্রকাশ্যে পৃথ্বীর ছবি, কে এই রহস্যময়ী সুন্দরী?
পৃথ্বীর জীবনে লাগল নতুন রং

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ভারত এবং দিল্লি ক্যাপিটালসের (Delhi Capitals) ওপেনার পৃথ্বী শ (Prithvi Shaw) ফের একবার খবরের শিরোনামে। তবে এবার একেবারেই ক্রিকেটীয় কারণে নয়। বর্ষবরণে রাতে পৃথ্বীর অন্তরঙ্গ ছবি চলে এসেছে প্রকাশ্যে। ২৩ বছরের প্রতিভাবান ক্রিকেটারকে দেখা গিয়েছে মুম্বইয়ের এক পাবে। পৃথ্বীর সঙ্গে ছিলেন মডেল-অভিনেত্রী নিধি তাপাড়িয়া (Nidhi Tapadia)। নিধিই তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে পৃথ্বীর সঙ্গে পার্টি করার ছবি শেয়ার করেছেন। পৃথ্বী-নিধিকে একসঙ্গে দেখে ফ্যানরা ইতিমধ্যেই দুয়ে দুয়ে চার করতে শুরু করেছেন। অনেকের মতে ক্রিকেটার ডেট করছেন বছর বাইশের মডেলকে। এই প্রতিবেদনের সঙ্গে সেই ভাইরাল ছবিটি জুড়ে দেওয়া হয়েছে। 

কে এই নিধি তাপাড়িয়া? পৃথ্বীর নতুন বান্ধবীর পেশা মডেলিং ও অভিনয়। মহারাষ্ট্রের নাসিকের বাসিন্দা নিধি। শিশু অভিনেতা হিসেবে অভিনয়ে হাতেখড়ি নিধির। ঋতুরাজ মোহান্তির 'তেরি ইয়াদ' গানের মিউজিক ভিডিয়োতে নিধিকে পাওয়া গিয়েছিল। এছাড়াও নিধিকে জনপ্রিয় টিভি শো 'সিআইডি'-র বেশ কিছু এপিসোডে দেখা গিয়েছে। এরপর ২০১৯ সালে নিধি ভয়ংকর জনপ্রিয়তা পেয়েছিলেন। কুলবিন্দর বিলার পঞ্জাবি গানের মিউজিক ভিডিয়ো 'জট্টা কোকা'-তিনি আগুন জ্বেলেছিলেন।

পৃথ্বী দেশের হয়ে ৫টি টেস্ট, ৬টি ওয়ানডে ও ১টি টি-২০ ম্যাচ খেলেছেন এখনও পর্যন্ত। ২০১৮ সালে দেশের জার্সিতে অভিষেক করা পৃথ্বী। ২০২১ সালে শেষবার ভারতের হয়ে খেলেছেন। তবে তিনি ঘরোয়া ক্রিকেট ও আইপিএলে নিয়মিত। তবে জাতীয় দলে তিনি কবে ডাক পাবেন, তা নিয়ে রীতিমতো সন্দেহ রয়েছে। কারণ পৃথ্বীর ফিটনেস ইস্যুই তাঁর প্রধান সেটব্যাক। তেইশ বছরের হয়েও পৃথ্বী একেবারেই কিন্তু ছটফটে নন মাঠে। বহু ক্রিকেট পণ্ডিতেরই সমালোচনার মুখে পড়েছেন পৃথ্বী। গতবছর পৃথ্বী দিল্লি ক্যাপিটালসের হয়ে ১০ ইনিংসে ২৮৩ রান করেছিলেন ওপেন করতে নেমে। তাঁর স্ট্রাইক-রেট ছিল ১৫২.৯৭।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.