ICC T20 World Cup 2022, Team India: রোহিতের সংসারে ভাঙন! বিরাট কোথায়? আইসিসির ভিডিয়ো দেখে ক্ষুব্ধ সমর্থকরা

ICC T20 World Cup 2022, Team India: টি-টোয়েন্টি বিশ্বকাপের দামামা বেজে গিয়েছে। এরমধ্যেই প্রত্যেক দলের সমর্থনে এগিয়ে এসেছেন সেই দেশের ক্রিকেট প্রেমী মানুষরা। 

Updated By: Oct 19, 2022, 08:46 PM IST
ICC T20 World Cup 2022, Team India: রোহিতের সংসারে ভাঙন! বিরাট কোথায়? আইসিসির ভিডিয়ো দেখে ক্ষুব্ধ সমর্থকরা
বিরাট কোহলিকে না দেখে ক্ষুব্ধ ক্রিকেটপ্রেমীরা। ফাইল চিত্র

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: ওপেনার হিসেবে রোহিত শর্মা (Rohit Sharma), কেএল রাহুল (KL Rahul) আছেন। মিডল অর্ডারে আছেন সূর্য কুমার যাদব (Surya Kumar Yadav), হার্দিক পান্ডিয়া (Hardik Pandya), ঋষভ পন্থ (Rishabh Pant)। তবুও সবার নজর কিন্তু বিরাট কোহলির (Virat Kohli) দিকে রয়েছে। তবে সেই 'কিং কোহলি'-কেই ব্রাত্য করে রাখল আইসিসি (ICC)!টি-টোয়েন্টি বিশ্বকাপের (ICC T20 World Cup 2022) আগে রোহিত, সূর্য, রাহুলদের নিয়ে একটি ভিডিয়ো তৈরি করেছে ক্রিকেটের সর্বোচ্চ নিয়ামক সংস্থা। আর সেই ভিডিয়ো ইনস্টাগ্রামে পোস্ট করার পর বিতর্ক লেগে গেল। আইসিসি-র উপর ক্ষোভ উগরে নেটনাগরিকদের এখন একটাই প্রশ্ন, বিরাট কোহলি কোথায় গেলেন? 

টি-টোয়েন্টি বিশ্বকাপের দামামা বেজে গিয়েছে। এরমধ্যেই প্রত্যেক দলের সমর্থনে এগিয়ে এসেছেন সেই দেশের ক্রিকেট প্রেমী মানুষরা। আইসিসি সম্প্রতি একটি ভিডিও পোস্ট করেছে, সেখানে ভারতীয় দলের সমর্থকদের বিশ্বকাপে দলকে চিয়ার আপ করার জন্য বার্তা দেওয়া হচ্ছে। কিন্তু আশ্চর্যজনক ভাবে সেই ভিডিও দেখেই প্রশ্ন তুললেন ভারতীয় ক্রিকেট প্রেমীরা। আসলে সেই ভিডিওতে দেখা যাচ্ছে না বিরাটকে। রোহিত, সূর্যকুমারকে দেখা গেলেও ভারতীয় দলের অন্যতম সেরা ব্য়াটারের অনুপস্থিতি একদমই ভালভাবে নেয়নি কেউ। 

পড়ুন, বাঙালির প্রাণের উৎসবে আমার 'e' উৎসব। Zee ২৪ ঘণ্টা ডিজিটাল শারদসংখ্যা

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by ICC (@icc)

আরও পড়ুন: ICC T20 World Cup: ১৫ বছরে টি-টোয়েন্টি বিশ্বকাপে টিম ইন্ডিয়ার পারফরম্যান্স কেমন? ছবিতে দেখুন

আরও পড়ুন: ICC T20 World Cup, IND vs NZ: বৃষ্টিতে ধুয়ে গেল ম্যাচ, বাবরদের বিরুদ্ধে নামার আগে প্রস্তুতির সুযোগ পেলেন না রোহিতরা

আইসিসি-র কাছে অনেকেই প্রশ্ন ছুড়েছেন যে, ''বিরাট কোহলি কোথায়?'' আবার অনেকে তো এমনও লিখেছেন যে, ''বিরাট কোহলি ছাড়া ভারতীয় দল হয় না।' আইসিসি সেই ভিডিয়োর ক্যাপশনে লিখেছে, 'ভারতীয় দলের জন্য তৈরি তো তোমরা?' আক্ষরিক অর্থে এটি একটি ইতিবাচক পোস্ট। কিন্তু 'কিং কোহলি'-র অনুপস্থিতি কোনওভাবেই মেনে নিতে পারছেন না সমর্থকরা। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.