রোনাল্ডোদের কোচ হচ্ছেন জিদান!

চাপা গুঞ্জনটা শেষ পর্যন্ত হয়তো সত্যি হতে চলেছে। রিয়াল মাদ্রিদের কোচ হতে চলেছে ফ্রান্সের কিংবদন্তি তথা জিনেদাইন জিদান। চলতি মরসুমে কোচ রাফায়েল বানাতেজের পারফরম্যান্সে একদমই খুশি নন রিয়াল কর্তার। শোনা যাচ্ছিল শেষ অবধি হয়তো বেনিতেজকে বিদায় দিয়ে পুরনো কোচ হোসে মরিনহোকেই ফিরিয়ে আনা হবে। কিন্তু ক্লাব কর্তাদের মধ্যে বৈঠকের পর ঠিক হয় ফুটবলার হিসেবে রিয়ালকে নানা ট্রফি এনে দেওয়া জিদানকেই কোচ হিসেবে সুযোগ দেওয়া হবে। যা খবর তাতে বাকি মরসুমটা রোনাল্ডো- বেঞ্জিমা- বেলদের দায়িত্বে দেখা যাবে জিদানকেই।

Updated By: Jan 4, 2016, 10:06 PM IST
রোনাল্ডোদের কোচ হচ্ছেন জিদান!
তখন রিয়ালের ফুটবলার হিসেবে। (ফাইল ছবি)

ওয়েব ডেস্ক: চাপা গুঞ্জনটা শেষ পর্যন্ত হয়তো সত্যি হতে চলেছে। রিয়াল মাদ্রিদের কোচ হতে চলেছে ফ্রান্সের কিংবদন্তি তথা জিনেদাইন জিদান। চলতি মরসুমে কোচ রাফায়েল বানাতেজের পারফরম্যান্সে একদমই খুশি নন রিয়াল কর্তার। শোনা যাচ্ছিল শেষ অবধি হয়তো বেনিতেজকে বিদায় দিয়ে পুরনো কোচ হোসে মরিনহোকেই ফিরিয়ে আনা হবে। কিন্তু ক্লাব কর্তাদের মধ্যে বৈঠকের পর ঠিক হয় ফুটবলার হিসেবে রিয়ালকে নানা ট্রফি এনে দেওয়া জিদানকেই কোচ হিসেবে সুযোগ দেওয়া হবে। যা খবর তাতে বাকি মরসুমটা রোনাল্ডো- বেঞ্জিমা- বেলদের দায়িত্বে দেখা যাবে জিদানকেই।

এদিকে, বার্সেলোনাকে ধরার সুযোগ হাতছাড়া করল রিয়াল মাদ্রিদ। দুবার এগিয়ে গিয়েও জিততে পারলেন না ক্রিশ্চিয়ানো রোনাল্ডোরা। ভ্যালেন্সিয়ার সঙ্গে ২-২ গোলে অমীমাংসিতভাবে ম্যাচ শেষ করল রিয়াল। আগের ম্যাচে মেসিরা ড্র করায়,ভ্যালেন্সিয়াকে হারিয়ে বার্সাকে ছুঁয়ে ফেলার সুযোগ ছিল রিয়ালের সামনে। ষোলো মিনিটে দুরন্ত গোল করে রিয়ালকে এগিয়ে দেন করিম বেনজামা। যদিও বিরতির আগেই পেনাল্টি থেকে গোল করে ভ্যালেন্সিয়াকে সমতায় ফেরান ড্যানি পারেজো। খেলা শেষ হওয়ার আট মিনিট আগে গ্যারেথ বেলের গোল রিয়ালের জয় কার্যত নিশ্চিত করে দিয়েছিল। কিন্তু পরের মিনিটেই প্যাকো আলক্যাকারের গোল রিয়ালের জয়ের স্বপ্নে জয় ঢেলে দেয়।

.