David Warner আউট হতেই আগুনে আগ্রাসন Virat Kohli-র-Watch

বিরাট কোহলির (Virat Kohli) আগ্রাসন দেখে চমকালেন ডেভিড ওয়ার্নারও (David Warner)

Updated By: Apr 18, 2022, 06:16 PM IST
 David Warner আউট হতেই আগুনে আগ্রাসন Virat Kohli-র-Watch
কোহলির আগ্রাসনে চমকালেও ওয়ার্নারও

নিজস্ব প্রতিবেদন: রয়্যাল চ্য়ালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (Royal Challengers Bangalore) মহারথী বিরাট কোহলি (Virat Kohli) ব্যাট হাতে খুব একটা ভাল সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন না। কিন্তু মাঠের মধ্যে তাঁর আগুনে আগ্রাসন অব্যাহত। কোহলির প্যাশন ও প্রাণশক্তি মাঠে অন্যরকম কথা বলে। যেন বিদ্যুতের সঞ্চার করে। গত শনিবার আরসিবি (RCB) মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে ১৬ রানে হারায় দিল্লি ক্য়াপিটালসকে (Delhi Capitals)। সেই ম্য়াচে ডেভিড ওয়ার্নার (David Warner) আউট হতেই উচ্ছ্বাসে ফেটে পড়েন কোহলি। সেই ভিডিও ভাইরাল হয়েছে।

আরসিবি-র ১৮৯ রান তাড়া করতে নেমে ডিসি পৃথ্বী শ (Prithvi Shaw) ও ওয়ার্নারের ব্য়াটে ইনিংস শুভারম্ভ করে। পৃথ্বী-ওয়ার্নার পাঁচ ওভারের মধ্যে ৫০ রান তুলে ফেলেন। ১৩ বলে ১৬ রান করে আউট হন পৃথ্বী। মহম্মদ সিরাজের বলে রাওয়াতের হাতে ক্যাচ তুলে দেন তিনি। এরপর এক প্রান্ত ধরে থাকেন অজি ওপেনার ডেভিড ওয়ার্নার। কিন্তু ৩৮ বলে দুরন্ত ৬৬ রানের ইনিংস খেলে ফিরে যান তিনিও। ওয়ানিন্দু হাসারঙ্গার (Wanindu Hasaranga) বলে এলবিডব্লিউ হন তিনি। দিল্লির ইনিংসের ১২ নম্বর ওভারে হাসারঙ্গা বল করতে এসেছিলেন। ওয়ার্নার সুইচ হিট করতে গিয়ে সোজা ডেলিভারি মিস করেন। সঙ্গে সঙ্গে আউটের আবেদন জানান হাসারঙ্গা। কিন্তু অনফিল্ড আম্পায়ার নটআউট দেন। এরপর দীনেশ কার্তিক ( Dinesh Karthik) ও ফাফ দু প্লেসিস (Faf du Plessis) রিভিউ নেন। তৃতীয় আম্পায়ার জানিয়ে দেন যে, ওয়ার্নার আউট। এরপরেই কোহলি ফেটে পড়েন আনন্দে। ওয়ার্নারের মুখের সামনে উচ্ছ্বাস দেখান।

আরও পড়ুন: KL Rahul-Athiya Shetty: তিরিশে পা রাহুলের, ভালবাসায় ভরিয়ে দিলেন আথিয়া

আরও পড়ুনIPL 2022: আইপিএলে কোভিড হানা! টুইটারে ট্রেন্ডিং Cancel IPL!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)
 

.