England-র কাছে হারলেও Indian Team-র প্রশংসায় উসেন বোল্টের প্রাক্তন সতীর্থ

সমাজমাধ্যমে ভিডিও শেয়ার করে সেটাই বললেন লন্ডন অলিম্পিক্সের রুপো জয়ী দৌড়বীর।

Updated By: Feb 10, 2021, 08:03 PM IST
England-র কাছে হারলেও Indian Team-র প্রশংসায় উসেন বোল্টের প্রাক্তন সতীর্থ

নিজস্ব প্রতিবেদন : ভারতীয় ক্রিকেটারদের বিশেষ করে অধিনায়ক বিরাট কোহলির পাশে দাঁড়ালেন উসেন বোল্টের প্রাক্তন সতীর্থ, জামাইকান দৌড়বিদ যোহান ব্লেক। ইংলন্ডের বিরুদ্ধে প্রথম টেস্টে ভারত ২২৭ রানে হেরেছে। আর এই হার নিয়ে যখন বারবার কাঁটায় বিঁধছেন বারতীয় অধিনায়ক, ঠিক তখনই কোহলির বিরাট প্রশংসায় ব্লেক। তিনি মনে করেন, চেন্নাইয়ে প্রথম টেস্টে ভারত খারাপ খেললেও বিরাট কোহালি কোনও অজুহাত খাড়া করেন নি। এমনকি জো রুটের দল ও জেমস অ্যান্ডারসনের  প্রশংসা করলেও, যোহান মনে করেন দ্বিতীয় টেস্টে ঘুরে দাঁড়াতে পারে ভারত। সমাজমাধ্যমে ভিডিও শেয়ার করে সেটাই বললেন লন্ডন অলিম্পিক্সের রুপো জয়ী দৌড়বীর।

ব্লেক নিজে তাঁর পোস্ট করা ভিডিওতে বলেছেন, “ভারতীয় দল হারলেও বিরাট কখনও অজুহাত দেয় না। এটাই ওর সবথেকে বড় গুণ। এইজন্য বিরাটের অধিনায়কত্ব দেখতে পছন্দ করি।” তিনি আরও বিশদে বলেন, “ভারতীয় বোলাররা ছন্দে ছিলেন না। ব্যাটসম্যানদের ফর্মের সমস্যা ছিল। তবে সেই দিক দিয়ে দেখলে দোষারোপ না করে বিরাট আলোচনার মাধ্যেমে ভুলগুলো দ্রুত শুধরে নিতে চান। যাতে ভারত কামব্যাক করতে পারে। ভাল অধিনায়কের এটাই বিশেষত্ব। সেটা আছে বলেই কোহলি সফল।”

পেশায় দৌড়বিদ যোহান ব্লেকের জন্ম জামাইকায়। মানুষ সেখানে ক্রিকেটে ডুবে থাকেন।সারা বিশ্ব জুড়ে এখন যতই T 20-র জনপ্রিয়তা বাড়ুক, ব্লেকের প্রথম পছন্দ টেস্ট ক্রিকেট। তাই তিনি জানিয়েছেন যে, তাঁর সবথেকে পছন্দের টেস্ট ক্রিকেট। তাঁর বিশ্বাস দ্বিতীয় টেস্টে ভারত দাপটের সঙ্গে ঘুরে দাঁড়াবে। তাই তিনি আর একটা চেন্নাই টেস্টের অপেক্ষায় রয়েছেন।

ভারতীয় ক্রিকেটারদের মধ্যে শুভমন গিল, ঋষভ পন্থ, চেতেশ্বর পূজারার ভূয়সী প্রশংসা করেন তিনি। অন্যদিকে ইংলন্ডের ‘বুড়ো ঘোড়া’ জেমস অ্যান্ডারসনকেও ভরিয়ে দেন প্রশংসায়।

.