মঞ্চ থেকেই ক্রীড়াসামগ্রী ছুড়ে দিলেন মন্ত্রী! ভাইরাল ভিডিও

সূত্রের খবর, তাড়া ছিল তাই নাকি এমনটা করেছেন কর্নাটকের রাজস্ব মন্ত্রী আরভি দেশপাণ্ডে।

Updated By: Nov 1, 2018, 02:22 PM IST
মঞ্চ থেকেই ক্রীড়াসামগ্রী ছুড়ে দিলেন মন্ত্রী! ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদন : কর্নাটকের কারওয়ার এলাকায় এক অনুষ্ঠানে দেখা গেল ক্রীড়াবিদদের জন্য বরাদ্দ ক্রীড়াসামগ্রী মঞ্চ থেকে তাঁদের ছুড়ে ছুড়ে দিচ্ছেন কর্নাটকের এক মন্ত্রী। আর সেই ভিডিও হু হু করে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সূত্রের খবর, তাড়া ছিল তাই নাকি এমনটা করেছেন কর্নাটকের রাজস্ব মন্ত্রী আরভি দেশপাণ্ডে।

আরও পড়ুন - ম্যাচ গড়াপেটায় নির্বাসিত লঙ্কা পেসার নুয়ান জয়সা!

নিজের এলাকাতেই একটি ইনডোর স্টেডিয়ামের উদ্বোধনে এসেছিলেন মন্ত্রী দেশপাণ্ডে। উদ্বোধনের পরেই আরও একটি জায়গায় যাওয়ার কথা ছিল তাঁর। উদ্বোধনের পর, অতিথিদের বক্তব্য শেষে ছিল উঠতি খেলোয়াড়দের হাতে ক্রীড়াসামগ্রী তুলে দেওয়ার কথা ছিল। কিন্তু সেই তালিকা এতটাই লম্বা ছিল যে উদ্যোক্তারা একে একে নাম ঘোষনার পর মঞ্চে উঠে এসে মন্ত্রীর হাত থেকে ওই কিটস নিতে বেশ সময় লাগছিল। তাই মন্ত্রী নিজেই সিদ্ধান্ত নেন যে আর মঞ্চে উঠে আসতে হবে না তাদের। তিনিই মঞ্চ থেকে তাঁদের হাতে ছুড়ে দেবেন। এমনকী তিনি নিজেই বলেন যে যাঁরা যাঁরা প্রাপক রয়েছেন তাঁরা মঞ্চের কাছে এসে দাঁড়ান, তাহলে ছুড়ে দিতে সুবিধে হবে। 

গত আগাস্ট মাসে বন্যার সময় হাসানের একটি ত্রাণ শিবিরে কর্নাটকের আরও এক মন্ত্রীকে দেখা গিয়েছিল বন্যার্তদের হাতে বিস্কুটের প্যাকেট তিনি ছুড়ে দিচ্ছেন। সেই ভিডিও ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। কর্ণাটকের মুখ্যমন্ত্রী কুমারাস্বামীর ভাই এইচডি রেভান্নার এই কর্মকাণ্ড টুইটার-ফেসবুক জুড়ে নিন্দার ঝড় তুলেছিল। ভাইয়ের পিঠ বাঁচাতে আসরে নেমে মুখ্যমন্ত্রী তখন বলেন, "সেখানে অনেক লোক ছিল এবং যথেষ্ট জায়গা ছিল না।" যদিও বিজেপির তরফে ঘটনাটিকে কটাক্ষ করে মন্ত্রীর 'অহংকার' বলে সম্বোধন করে।

.