Watch | Cheteshwar Pujara: ভারত পেয়ে গেল নতুন লেগ-স্পিনার

সাসেক্সই পুজারার বল করার ভিডিও টুইটারে শেয়ারে করেছে।

Updated By: Jul 14, 2022, 03:15 PM IST
Watch | Cheteshwar Pujara: ভারত পেয়ে গেল নতুন লেগ-স্পিনার
লেগ-স্পিনার পুজারাকে দেখল বাইশ গজ

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: ইংল্যান্ডের বিরুদ্ধে এজবাস্টন টেস্টে শেষ করে চেতেশ্বর পুজারা (Cheteshwar Pujara) ফিরে গিয়েছেন কাউন্টি ক্রিকেটে। সাসেক্সের (Sussex) হয়ে ব্রিটিশভূমে ঘরোয়া ক্রিকেট খেলছেন ভারতের টেস্ট স্পেশ্যালিস্ট।

পুজারার সাসেক্সের হয়ে ব্যাট হাতে ঝড় তুলেই ভারতীয় দলে প্রত্যাবর্তন করেছিলেন। এবার পুজারা বল তুলে নিলেন হাতে। লেগ-স্পিনার হিসাবে উত্তীর্ণ হলেন লেস্টারশায়ারের (Leicestershire) বিরুদ্ধে। সাসেক্সই পুজারার বল করার ভিডিও টুইটারে শেয়ারে করেছে।

ভারতীয় অনুরাগীরা পুজারাকে অন্য ভূমিকায় দেখে মোহিত হয়েছেন। পুজারা এক ওভার বল করে ৮ রান দিয়ে তুলে নিয়েছেন এক উইকেট। লেস্টারশায়ারের বিরুদ্ধে সাসেক্সের হয়ে প্রথম ইনিংসে পুজারা ৪৬ রান করেছেন। তাঁর টিম ৫৮৮ রান তুলেছে। পুজারার বল করা কার্যত বিরল। ভারতের হয়ে একটি মাত্র টেস্ট ম্য়াচেই তিনি অতীতে এক ওভার বল করেছেন। প্রথম শ্রেণির ক্রিকেটে পুজারা ২৫১টি বল করে নিয়েছেন ৬টি উইকেট। লিস্ট এ ক্রিকেটে পুজারা করেছেন এক ওভার।

পুজারা ভারতীয় দল থেকে বাদ পড়ার পর কাউন্টি ক্রিকেটের হাত ধরেই রানে ফেরার রাস্তা খুঁজে নিয়েছিলেন। কাউন্টি চ্যাম্পিয়নশিপের দ্বিতীয় ডিভিশনে সাসেক্সের হয়ে একের পর এক দুরন্ত ইনিংস খেলেন তিনি। ৮ ইনিংসে ৭২০ রান আসে পূজারার ব্যাট থেকে। এরপর আর নির্বাচকদের পক্ষে তাঁকে দলে না নেওয়ার উপায় ছিল না।

আরও পড়ুন: WATCH | Buttler | Bumrah: 'বুমরাই কি শ্রেষ্ঠ?' বাটলারের দু'শব্দের উত্তর ভাইরাল

আরও পড়ুন:  Ravichandran Ashwin: 'ব্লাইন্ড স্পট' নিয়ে সরব অশ্বিন, নিয়ম বদলের দাবি তুললেন

আরও পড়ুন Virat or Rohit: বিরাট-রোহিতের মধ্যে কে বেশি প্রতিভাবান? বড় কথা বলে দিলেন পাক তারকা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)
 

.