WATCH | Sergio Aguero | Lionel Messi: ফুটবলে ফিরেই দুরন্ত গোল! বন্ধুর সেলিব্রেশন নকল আগুয়েরোর

Aguero copies Messi goal celebration: প্রিয় বন্ধু লিওনেল মেসিকে নিয়েই বাঁচেন সের্জিও আগুয়েরো। দু'বছর পর ফুটবলে ফিরেই গোল করলেন প্রাক্তন আর্জেন্টাইন স্ট্রাইকার। আর গোল উদযাপন করলেন মেসির বিশ্বকাপের গোল সেলিব্রেশন স্টাইলেই। সেই ভিডিয়ো রাতারাতি ভাইরাল হয়ে গিয়েছে।   

Updated By: Jan 16, 2023, 07:12 PM IST
WATCH | Sergio Aguero | Lionel Messi: ফুটবলে ফিরেই দুরন্ত গোল! বন্ধুর সেলিব্রেশন নকল আগুয়েরোর
আগুয়েরো মজে মেসিতেই!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বছর দুয়েক আগের এক ডিসেম্বরের সন্ধ্যা। চোখের জলে অবসর নিয়েছিলেন সের্জিও কুন আগুয়েরো (Sergio Kun Aguero)। আর্জেন্টিনা (Argentina) ও ম্যান সিটির (Manchester City) তারকা স্ট্রাইকার হৃদয়জনিত সমস্যার জন্যই ৩৩ বছরে ছেড়েছিলেন ফুটবল। অনিয়মিত হৃদস্পন্দন বা অ্যারিথমিয়ার জন্য পেশাদার ফুটবলকে ভুলতে হয়েছিল আগুয়েরোর। তবে দু'বছর পর তিনি ফিরলেন ফুটবলে। বার্সেলোনার (Barcelona) স্প্যানিশ ডিফেন্ডার জেরার্ড পিকের (Gerard Pique) আয়োজিত সেভেন-আ-সাইড টুর্নামেন্ট কিংস লিগে (Kings League) খেললেন তিনি। আর ফুটবলে ফিরলেই পায়ে করে দুরন্ত গোল নিয়ে। আর তেকাঠিতে বল জড়ানোর পরেই আগুয়েরো গোলউদযাপন করলেন তাঁর প্রিয় বন্ধু লিওনেল মেসির (Lionel Messi) স্টাইলে। সেই ভিডিয়ো ভাইরাল হয়ে গিয়েছে স্পোর্টস দুনিয়ায়। 

কাতার বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে নেদারল্যান্ডসকে টাইব্রেকারে হারিয়ে সেমি ফাইনালে গিয়েছিল আর্জেন্টিনা। এই ম্যাচ গোল করে এবং গোল করিয়ে ম্যাচের নায়ক হয়ে গিয়েছিলেন আর্জেন্টাইন মহারথী মেসি। পেনাল্টি থেকে গোল করে দুই কানের পাশে হাত দিয়ে সেলিব্রেট করেছিলেন মেসি। একটা সময় আর্জেন্টিনার প্রাক্তন তারকা রিকেলমে এভাবেই সেলিব্রেট করতেন। এখন প্রশ্ন মেসি কেন চিরাচরিত সেলিব্রেশনের স্টাইল তুলে রেখে এভাবে সেলিব্রেট করেছিলেন ডাচদের বিরুদ্ধে। নেদারল্যান্ডসের কোচ লুই ফান গল একসময়ে বার্সেলোনার কোচ ছিলেন। সেই সময়ে তাঁর কোচিংয়ে খেলেছিলেন রিকেলমে। তবে রিকেলমের সঙ্গে ফান গল অত্যন্ত দুর্ব্যবহার করেছিলেন বলেই জানা যায়। অনেকে মনে করেছিলেন যে, মেসি প্রাক্তন সতীর্থের অপমানের বদলা এভাবেই নিয়েছিলেন। পাশাপাশি এই ম্যাচের আগে ফান গল বলেছিলেন যে, তিনি বুঝে নেবেন মেসিকে। এলএমটেন গোল করে এও বুঝিয়ে দিয়েছিলেন যে, তিনি অন্য গ্রহের, তাঁর সম্পর্কে কিছু বলার আগে, একবার নয় একশোবারই ভাবা উচিত।

মেসির সঙ্গে আগুয়েরোর 'ব্রোম্যান্স' অন্য পর্যায়ের। ক্লাব ও দেশের হয়ে বছরের পর ড্রেসিংরুম ভাগ করে নিয়েছেন তাঁরা। মেসি এবং আগুয়েরো যখন একসঙ্গে খেলতেন, তখন তাঁরা ছিলেন রুমমেট। সব সময় এক ঘরে থাকতেন তাঁরা। লুসেল স্টেডিয়ামে ফ্রান্সকে হারিয়ে আর্জেন্টিনা বিশ্বকাপ জেতে। সেমিফাইনালেই আগুয়েরো চলে এসেছিলেন কাতারে। দেশের জার্সি পরেই ছিলেন মেসিদের ডাগআউটে। এমনকী ট্রফি প্যারেডেও আগুয়েরোকে দেখে মনে হয়েছিল, তিনি দলেরই অবিচ্ছেদ্য অঙ্গ।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.