Jude Bellingham: উড়ে আসা বিয়ারের গ্লাসে ফুটবলারের চুমুক! দেখুন ভাইরাল ভিডিয়ো

বেয়ার লেভারকুসেনের মুখোমুখি হয়েছিল বরুসিয়া ডর্টমুন্ড। 

Updated By: Sep 13, 2021, 01:01 PM IST
Jude Bellingham: উড়ে আসা বিয়ারের গ্লাসে ফুটবলারের চুমুক! দেখুন ভাইরাল ভিডিয়ো

নিজস্ব প্রতিবেদন: ক্যামেরা নামক যন্ত্রটি না থাকলে মহাবিশ্বে কত কী যে অধরা থেকে যেত, তার হয়তো কোনও হিসেবই থাকত না। ফুটবল হোক বা ক্রিকেট, মাঠে দর্শক আসনে বসে ফ্যানেদের বিয়ারে চুমুক দেওয়া অত্যন্ত পরিচিত দৃশ্য বহু দেশে। তাবলে ফুটবল খেলতে খেলতে ফুটবলারের বিয়ার পানের ঘটনা সম্ভবত বেনজির বললেও কম বলা হবে। এবার ঠিক এমনটাই ঘটে গেল। সাক্ষী থাকল বুন্দেশলিগা।

গত শনিবার বেয়ার লেভারকুসেনের মুখোমুখি হয়েছিল বরুসিয়া ডর্টমুন্ড। জোড়া গোলে ম্যাচের নায়ক হয়ে যান আর্লিং হালান্ড। ডর্টমুন্ড পেনাল্টিতে গোল করে যখন সেলিব্রেট করার জন্য দর্শকদের দিকে ছুটে আসছিলেন, ঠিক তখনই জন্ম নেয় সেই বিরল মুহূর্তের। হালান্ডকে শুভেচ্ছা জানাতে তাঁর পিঠে উঠে পড়েছিলেন ব্রিটিশ ফুটবলার জুড বেলিংহ্যাম। আর ঠিক তখনই লেভারকুসেনের গ্যালারি থেকে উড়ে আসে একের পর এক বিয়ারের গ্লাস। সেরকমই একটি গ্লাস হাতে তুলে চুমুক দেন বেলিংহ্যাম। স্বাদ পছন্দ না হওয়ায় সেই গ্লাস ছুড়েই ফেলে দেন বেলিংহ্যাম। এই ভিডিয়ো এখন ভাইরাল।

এমনকী এই ঘটনা দুর্দান্ত উপভোগ করেছেন বেলিংহ্যাম নিজেই। পরে ম্যাচের পর নিজে টুইটারে ছবি পোস্ট করে তিনি লেখেন, " জীবনে প্রথম বিয়ার পানের জন্য দুর্দান্ত একটি দিন। যদিও আমি বিয়ারের ভক্ত নই’।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee "24 Ghanta App)

.