বিগ ব্যাশ নিয়ে ক্রিকেট অস্ট্রেলিয়ার ওপর ক্ষুব্ধ ওয়ার্ন

২০১৭-১৮ মরসুমেই বিগ ব্যাশ লিগে ম্যাচের সংখ্যা ৩৫ থেকে বেড়ে হয়েছে ৪৩। আটটি দলের মধ্যে রাউন্ড-রবিন লিগের পর নকআউট ভিত্তিতে ম্যাচগুলি হয়।

Updated By: Apr 21, 2018, 07:50 PM IST
বিগ ব্যাশ নিয়ে ক্রিকেট অস্ট্রেলিয়ার ওপর ক্ষুব্ধ ওয়ার্ন

নিজস্ব প্রতিবেদন: এবার আইপিএলের পথেই হাঁটতে চলেছে অস্ট্রেলিয়ার বিগ ব্যাশ লিগও। আগামী ক্রিকেট মরসুম থেকে অস্ট্রেলিয়ার ঘরোয়া টি-টোয়েন্টি লিগে ম্যাচ সংখ্যা বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে ক্রিকেট অস্ট্রেলিয়া। যা নিয়ে রীতিমত ক্ষুব্ধ প্রাক্তন অজি স্পিনার শেন ওয়ার্ন।

২০১৭-১৮ মরসুমেই বিগ ব্যাশ লিগে ম্যাচের সংখ্যা ৩৫ থেকে বেড়ে হয়েছে ৪৩। আটটি দলের মধ্যে রাউন্ড-রবিন লিগের পর নকআউট ভিত্তিতে ম্যাচগুলি হয়। কিন্তু ক্রিকেট অস্ট্রেলিয়া আগামী মরসুম থেকে আইপিএলের মতো হোম-অ্যাওয়ে ভিত্তিতে লিগের পর নক-আউট পর্বের ম্যাচ হবে। সবমিলিয়ে ম্যাচের সংখ্যা হবে ৫৯টি।

আরও পড়ুন- নির্বাসিত ওয়ার্নার এখন নির্মাণ শ্রমিক!

ক্রিকেট অস্ট্রেলিয়ার এই সিদ্ধান্তে নিজের হতাশা চাপা রাখেননি প্রাক্তন অজি কিংবদন্তি শেন ওয়ার্ন। টুইটারে নিজের ক্ষোভ উগরে দিয়ে তিনি বলেছেন, " ক্রিকেট অস্ট্রেলিয়ার সঙ্গে ক্রিকেটারদের সমান পার্টনারশিপ হওয়া উচিত্। আমি নিশ্চিত উভয়পক্ষই কোনও বিষয়ে সবসময় একমত নাও হতে পারে। কিন্তু উভয় পক্ষের মনোভাব যদি এক হয় সেটা অস্ট্রেলিয়ার ক্রিকেটের জন্য ভালো হবে। আর এতে ক্রিকেটপ্রেমীরাও খুশি হবেন"

.