বক্ষ অনাবৃত হতেই কান্নায় ভেঙে পড়লেন অ্যাথেলিট!

আইস রিঙ্ক শর্ট ডান্স প্রতিযোগিতায় বিশ্ব রেকর্ড গড়ে প্রথম স্থান অধিকার করেছে কানাডার তারকা জুটি টেসা ভার্চু (Tessa Virtue) এবং স্কট ময়র (Scott Moir)।  

Updated By: Feb 20, 2018, 02:53 PM IST
বক্ষ অনাবৃত হতেই কান্নায় ভেঙে পড়লেন অ্যাথেলিট!

নিজস্ব প্রতিবেদন: 'পোশাক বিড়ম্বনায়' সোনা হাতছাড়া হল ফ্রান্সের তারকা স্কেটার গ্যাব্রিয়েল্লা পাপাডাকিসের। সোমবার শুরুটা ভালই করেছিলেন পাপাডাকিস। একটা সময় মনে হচ্ছিল বরফে হয়ত ডলফিনের নাচ দেখছি। এতটাই সাবলীল, এতটাই ছান্দিক পারফর্ম্যান্স ছিল তাঁর। সঙ্গী সিজেরনের সঙ্গে যেন মেঘবৃষ্টির বোঝাপড়ার মতো পারফর্ম করছিলেন পাপাডাকিস। 

আরও পড়ুন- নিজে 'শিকার' হয়ে লাখো লাখো হৃদয় ভাঙলেন প্রিয়া!

তাল কাটল একটা ঘটনাই। একটা বাঁক নিতেই হঠাৎ 'পোশাক বিড়ম্বনায়' পড়লেন ফরাসি এই তারকা স্কেটার। কোনও মতে বুকের ওপর হাত রেখে সেই পরিস্থিতি সামাল দেওয়ার চেষ্টা করেন তিনি। পরিস্থিতি কিছুটা নিয়ন্ত্রণে আনতে পারলেও পুরোপুরিভাবে 'ধাক্কা' সামলাতে পারেননি পাপাডাকিস। ফলে যা হওয়ার সেটাই হল। অলিম্পিক্সে শ্রেষ্ঠ বাছাই হলেও দ্বিতীয় স্থান পেয়েই সন্তুষ্ট থাকতে হয় ফরাসি এই তারকা স্কেটারকে। 

আইস রিঙ্ক শর্ট ডান্স প্রতিযোগিতায় বিশ্ব রেকর্ড গড়ে প্রথম স্থান অধিকার করেছে কানাডার তারকা জুটি টেসা ভার্চু (Tessa Virtue) এবং স্কট ময়র (Scott Moir)।  

আরও পড়ুন- 'ধোনি নিয়ে সিদ্ধান্ত নিতে হবে নির্বাচকদেরই'

নিজের সেরাটা উজাড় করে দিতেই সোমবার আইস স্কেটিং রিঙ্কে নেমেছিলেন ফরাসি অ্যাথেলিট পাপাডাকিস। শুরুটা ভালও হয়েছিল। কিন্তু  'পোশাক বিড়ম্বনায়' অল্পের জন্য হাতছাড়া হয়েছে শ্রেষ্ঠ শিরোপা। পাপাডাকিস বলছেন, "আমি মনোনিবেশ করতে পারিনি। গোটা অলিম্পিক্সে এটা আমার কাছে একটা দুঃস্বপ্ন।"  ২২ বছরের এই স্কেটার আরও বলেন, "মনে মনে আমি বলছিলাম, যেভাবেই হোক আমাদের শেষ করেই হবে। কোনও ভাবেই মাঝপথে ছেড়ে যাব না। আমরা সেটাই করছি। এই জন্য আমরা গর্বিত।" অন্যদিকে পাপাডাকিসের সঙ্গী সিজেরন বলেন, "পোশাক বিড়ম্বনায় অনেকগুলি পয়েন্ট খোয়াতে হয়েছে, এটাই সব থেকে হতাশার।" 

আরও পড়ুন- ভারতীয় ক্রিকেট ঠিক পথেই এগোচ্ছে: গুন্ডাপ্পা বিশ্বনাথ

উল্লেখ্য, অলিম্পিক্সের মঞ্চে এর আগেও পোশাক বিড়ম্বনার ঘটনা ঘটেছে। অভিষেকেই এই ধরনের পরিস্থিতির সম্মুখীন হয়েছিলেন দক্ষিণ কোরিয়ার অ্যাথেলিট মিন যুরা।  

.