Mauro Icardi-Wanda Icardi: ওয়ান্ডার সুইমস্যুটে লুকিয়ে জিরাফ! ইকার্ডি পত্নীর সাঁতার পোশাকে উঁকি নেটিজেনদের

স্বামীর থেকেও অনেকে বেশি জনপ্রিয় তাঁর স্ত্রী। ওয়ান্ডা পেশায় একজন অভিনেত্রী, মডেল, ব্য়বসায়ী এবং ফুটবল এজেন্টও। ইনস্টাগ্রামে ওয়ান্ডার ফলোয়ার্স ১২.৬ মিলিয়ন, সেখানে ইকার্ডির ফলোয়ার্স সংখ্যা ৭.৮ মিলিয়ন। 

Updated By: May 16, 2022, 04:26 PM IST
Mauro Icardi-Wanda Icardi: ওয়ান্ডার সুইমস্যুটে লুকিয়ে জিরাফ! ইকার্ডি পত্নীর সাঁতার পোশাকে উঁকি নেটিজেনদের

নিজস্ব প্রতিবেদন: প্যারিস সাঁ জাঁ-র (Paris Saint-Germain) আর্জেন্টাইন স্ট্রাইকার মাউরো ইকার্ডির (Mauro Icardi) পত্নী ওয়ান্ডা ইকার্ডি (Wanda Icardi)। স্বামীর থেকেও অনেকে বেশি জনপ্রিয় তাঁর স্ত্রী। ওয়ান্ডা পেশায় একজন অভিনেত্রী, মডেল, ব্য়বসায়ী এবং ফুটবল এজেন্টও। ইনস্টাগ্রামে ওয়ান্ডার ফলোয়ার্স ১২.৬ মিলিয়ন, সেখানে ইকার্ডির ফলোয়ার্স সংখ্যা ৭.৮ মিলিয়ন।

ওয়ান্ডা ফটোশুট ও ভিডিও দেখার জন্য ফ্যানরা হাঁ করে বসে থাকেন। এবার ওয়ান্ডা ইনস্টাগ্রামে ঝড় তুললেন গিরাফ সুইমস্যুটে। অর্থাৎ সাঁতার পোশাকের পেটের কাছে রয়েছে একটি জিরাফের গ্রাফিটি রয়েছে। যা দেখে হতবাক ওয়ান্ডার অনুরাগীরা। সোশ্যাল মিডিয়ায় এই মাউরো-ওয়ান্ডা জুটিও ফ্যানদের অত্যন্ত পছন্দের। বোল্ড ফটোশুট করতে তাঁরা পিছপা হন না। চুটিয়ে পিডিএ করেন নেটদুনিয়ায়।

আর্জেন্টাইন ফরোয়ার্ড ম্যাক্সি লোপেজকে ২০০৮ সালে বিয়ে করেছিলেন ওয়ান্ডা। শুরুর দিকে ভালোই চলছিল দুয়ের সম্পর্ক। তিন সন্তানকে নিয়ে সুখেই ছিলেন ফুটবলার ও মডেল। তবে ২০১২-১৩ মরসুমে ঝড় তুলে দেন ইকার্ডি। বার্সেলোনা ছেড়ে সাম্পদোরিয়াতে আসেন তিনি। আর্জেন্টাইন হওয়ার সুবাদে ইকার্ডি ও ম্যাক্সির মধ্যে বেশ বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গড়ে ওঠে। কিন্তু সেই সম্পর্ক ছিন্ন হয়ে যায় কিছু দিনের মধ্যেই। কারণ ম্যাক্সিকে ছেড়ে ওয়ান্ডা ইকার্ডির প্রেমে হাবুডুবু খেতে শুরু করে দেন। ম্যাক্সির সঙ্গে বিবাহ বিচ্ছেদ করার কিছু দিনের মধ্যেই ইকার্ডিকে বিয়ে করেন ওয়ান্ডা। এই সম্পর্ক নিয়ে রীতিমতো আর্জেন্টিনার ফুটবলমহলে শোরগোল পড়ে গিয়েছিল। যদিও এসব আজ অতীত। ইকার্ডি-ওয়ান্ডা শেষ আট বছর রয়েছেন এক সঙ্গে।

 আরও পড়ুন: Women’s T20 Challenge: মিতালি-ঝুলনদের বাদ দিয়েই দল বেছে নিল বিসিসিআই!

আরও পড়ুনThomas Cup 2022: 'থমাস কাপ জয় ব্যাডমিন্টনের ১৯৮৩-র মুহূর্ত'! বক্তা সুনীল গাভাসকর

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 
 

.