৫৮ বছর পর বিশ্বফুটবলের কোনও বড় আসরে নকআউটে পৌঁছলো ওয়েলশ

ইউরোয় দুরন্ত গ্যারেথ বেলের ওয়েলশ। রাশিয়াকে তিন-শূন্য গোলে হারিয়ে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে নক আউটে গেলেন গ্যারেথ বেলরা। গ্রুপে পরপর তিন ম্যাচে গোল পেলেন বেল। এই মুহুর্তে ইউরোয় সর্বোচ্চ গোলদাতা রিয়ালের এই তারকাই। প্রথমার্ধে অ্যারন র‍্যামসে আর নিল টেলরের গোলে এগিয়ে ছিল ওয়েলশ। প্রথমার্ধেই বেশ কিছুবার গোলের সুযোগ পেয়েছিলেন রিয়েল মাদ্রিদের ওয়েলশ উইজার্ড। যদিও গোলের কাছাকাছি গিয়েও তিনি গোল পাননি সেই সময়।

Updated By: Jun 21, 2016, 09:29 AM IST
৫৮ বছর পর বিশ্বফুটবলের কোনও বড় আসরে নকআউটে পৌঁছলো ওয়েলশ

ওয়েব ডেস্ক : ইউরোয় দুরন্ত গ্যারেথ বেলের ওয়েলশ। রাশিয়াকে তিন-শূন্য গোলে হারিয়ে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে নক আউটে গেলেন গ্যারেথ বেলরা। গ্রুপে পরপর তিন ম্যাচে গোল পেলেন বেল। এই মুহুর্তে ইউরোয় সর্বোচ্চ গোলদাতা রিয়ালের এই তারকাই। প্রথমার্ধে অ্যারন র‍্যামসে আর নিল টেলরের গোলে এগিয়ে ছিল ওয়েলশ। প্রথমার্ধেই বেশ কিছুবার গোলের সুযোগ পেয়েছিলেন রিয়েল মাদ্রিদের ওয়েলশ উইজার্ড। যদিও গোলের কাছাকাছি গিয়েও তিনি গোল পাননি সেই সময়।

যদিও, দ্বিতীয়ার্ধে বেলের গোল ওয়েলশের জয় নিশ্চিত করে দেয়। উনিশশো আটান্নর বিশ্বকাপের পর এই প্রথম বিশ্বফুটবলের কোনও বড় টুর্নামেন্টের নক আউটে পৌছল ওয়েলশ। দেশবাসী এখন এই আনন্দেই রয়েছে।

.