চোটে জর্জরিত Team India, ব্রিসবেনে ব্যাট হাতে নামতে তৈরি Sehwag

সিরিজের শেষ লগ্নে এসে ব্রিসবেনে প্রথম এগারো গড়তেই ঘুম ছুটছে টিম ম্য়ানেজমেন্টের। ব্রিসবেনে ব্যাট হাতে নামতে তৈরি প্রাক্তন ভারতীয় ওপেনার বীরেন্দ্র সেওয়াগ।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Jan 13, 2021, 01:55 PM IST
চোটে জর্জরিত Team India, ব্রিসবেনে ব্যাট হাতে নামতে তৈরি Sehwag
ছবি: সংগৃহীত

নিজস্ব প্রতিবেদন: ১৫ জানুয়ারি থেকে ব্রিসবেনে বর্ডার-গাভাসকর ট্রফির চতুর্থ টেস্ট খেলতে নামবে টিম ইন্ডিয়া। তার আগে সমস্যার পাহাড়ে ভারতীয় শিবির। মাঠে কামিন্স, হ্যাজেলউড, স্টার্কদের বাউন্সার সামলাতে হচ্ছে।  আর মাঠের বাইরেও রয়েছে কোয়ারেন্টিন, কোভিড প্রোটোকল, নিম্নমানের হোটেল, পাশের হোটেলে ব্রিটেনের নতুন করোনা স্ট্রেনের হদিশের মতো একের পর এক বাউন্সার। তবে এসব ছাপিয়ে টিম ইন্ডিয়ার মূল সমস্যা এখন চোটের লম্বা লাইন। সিরিজের শেষ লগ্নে এসে ব্রিসবেনে প্রথম এগারো গড়তেই ঘুম ছুটছে টিম ম্য়ানেজমেন্টের। ব্রিসবেনে ব্যাট হাতে নামতে তৈরি প্রাক্তন ভারতীয় ওপেনার বীরেন্দ্র সেওয়াগ।

মহম্মদ শামি, উমেশ যাদব, লোকেশ রাহুল আগেই ছিটকে গিয়েছিলেন। সিডনি টেস্টে বাঁ-হাতের বুড়ো আঙুল ফ্র্যাকচার হওয়ায় অস্ত্রোপচার হয়েছে রবীন্দ্র জাদেজার। ছিটকে গিয়েছেন তিনি। ঋষভ পন্থও কনুইয়ের চোটে কাবু ছিলেন। কোমরে ব্যথা নিয়ে তৃতীয় টেস্টে লড়েছিলেন আর অশ্বিন। হ্যামস্ট্রিংয়ের চোট নিয়েও ব্যাট করেছিলেন হনুমা বিহারী। ব্রিসবেনে তাঁর খেলার আশা ক্ষীণ। সেই চোট আক্রান্ত ক্রিকেটারদের তালিকায় যোগ হয়েছে পেসার জশপ্রীত বুমরার নাম। ভাল করে হাঁটতে পর্যন্ত তিনি পারছেন না বলে টিম ইন্ডিয়া সূত্রে খবর। পিতৃত্বকালীন ছুটিতে দেশে ফিরে এসেছেন অধিনায়ক বিরাট কোহলি

আরও পড়ুন- Ind vs Aus: চোটের পর চোট, বিপর্যস্ত Team India; রোহিতদের দেওয়া হল ঘুমের ওষুধ!

প্রয়োজন হলে ব্রিসবেনে ব্যাট হাতে নামতে তৈরি বীরেন্দ্র সেওয়াগ। "তিনি টুইট করে জানান, এতো ক্রিকেটারের চোট। মাঠে নামার জন্য ১১ জন না পাওয়া গেলে আমি অস্ট্রেলিয়া যাওয়ার জন্য তৈরি। বিসিসিআই কোয়ারেন্টিনের ব্যাপারটা দেখে নেবে।"   

আরও পড়ুন- Ind vs Aus: ব্রিসবেনে Team India-র হোটেলের পাশে UK Covid-19 স্ট্রেনের হদিশ, কোয়ারেন্টিনে কড়াকড়ি

.