IPL 2021: 'কোহলির অধিনায়কত্ব ছাড়ার সিদ্ধান্তে কোনও প্রভাব পড়েনি'

কেকেআরের বিরুদ্ধে আইপিএলের দ্বিতীয় ভাগের প্রথম ম্যাচেই ভয়ঙ্কর ভাবে মুখ থুবড়ে পড়ল আরসিবি। 

Updated By: Sep 21, 2021, 12:56 PM IST
IPL 2021: 'কোহলির অধিনায়কত্ব ছাড়ার সিদ্ধান্তে কোনও প্রভাব পড়েনি'

নিজস্ব প্রতিবেদন: রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (RCB) হয়েই আইপিএল খেলবেন বিরাট কোহলি (Virat Kohli)। তবে আর অধিনায়ক থাকবেন না তিনি। চলতি আইপিএল শেষ হলেই ক্যাপ্টেনসির পদ থেকে সরে দাঁড়াবেন বিরাট। কেকেআর ম্যাচের আগের রাতেই বিরাট ঘোষণা করে দেন কোহলি। আর কেকেআরের বিরুদ্ধে আইপিএলের দ্বিতীয় ভাগের প্রথম ম্যাচেই ভয়ঙ্কর ভাবে মুখ থুবড়ে পড়ল আরসিবি। 

আরও পড়ুন: IPL 2021: নাইটদের আবেগে ফুটছে কেকেআরের ড্রেসিংরুম! ভিডিয়ো মন ভাল করে দেবে

কোহলির অধিনায়কত্ব ছাড়ার সিদ্ধান্ত কি কেকেআর ম্যাচে প্রভাব ফেলল কোনও? ম্যাচের পর এমনই প্রশ্ন ছিল আরসিবি-র ডিরেক্টর অফ ক্রিকেট ও হেড কোচ মাইক হেসনের কাছে। তিনি বলেন, "আমার মনে হয়, যে কোনও রকম বিচ্য়ুতি আগে হয়ে যাওয়াই ভাল। আমরা চেয়েছিলাম বিরাটের অধিনায়কত্ব ছাড়ার ঘোষণা যত দ্রুত সম্ভব করে ফেলা। সকল প্লেয়ারই এই বিষয়ে অবগত ছিল। কেকেআরের বিরুদ্ধে দলের পারফরম্যান্সে এর কোনও প্রভাব পড়েনি। সত্যি বলতে আমরা ভাল ব্যাট করতে পারিনি। উইকেট হারিয়ে ফেলি। কিন্তু আমি আত্মবিশ্বাসী যে, সব কিছু দ্রুত বদলে যাবে।" এই ম্যাচের পর কোহলিদের পারফরম্যান্স নিয়ে রীতিমতো চুলচেরা বিশ্লেষণ চলছে সর্বত্র।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.