ক্রিকেট মাঠ থেকে বিশ্রামে বিরাট মাতালেন র‌্যাম্প, দেখুন ভিডিও

ওয়ানএইটের উন্মোচন অনুষ্ঠানে টাক্সিডো পরে র‌্যাম্প মাতালেন বিরাট কোহলি।

Updated By: Nov 11, 2018, 05:09 PM IST
ক্রিকেট মাঠ থেকে বিশ্রামে বিরাট মাতালেন র‌্যাম্প, দেখুন ভিডিও

নিজস্ব প্রতিবেদন: উইন্ডিজের বিরুদ্ধে টিটোয়েন্টি সিরিজে বিশ্রাম দেওয়া হয়েছে বিরাট কোহলিকে। ক্রিকেট না থাকলেও ব্যস্ত দিন কাটছে ভারত অধিনায়কের। জন্মদিনে ভক্তদের জন্য নিজস্ব অ্যাপ এনেছেন। ওয়ানএইটের উন্মোচন করেন বিরাট। মাতালেন ফ্যাশন শোর মঞ্চও। 

টাক্সিডো পরে র‌্যাম্প মাতালেন বিরাট কোহলি। ক্রিকেট মাঠের মতোই ফ্যাশন মঞ্চেও ঝড় তুললেন 'ইয়ং ইন্ডিয়া'র অধিনায়ক। একেবারে পেশাদার মডেলের মতো হাঁটলেন বিরাট কোহলি। 

বিজ্ঞাপনের বাজারে এখন হটকেক বিরাট কোহলি। একাধিক পণ্যের প্রচারের সঙ্গে যুক্ত ভারত অধিনায়ক। পারফরম্যান্স তো আছেই, একইসঙ্গে বিরাটের 'উবর কুল' লুক টানছে নতুন প্রজন্মকে। তাঁর চুলের ছাঁট থেকে খেলার স্টাইল নকল করছে কমবয়সীরা। প্রচুর মহিলা ভক্তও রয়েছে বিরাটের। অনুষ্কার সঙ্গে বিয়ের পর বিশ্বাসী প্রেমিক হিসেবে বিরাট কোহলির ব্র্যান্ডভ্যালু আরও বেড়েছে মত বিজ্ঞাপনী বিশারদদের। এত ব্র্যান্ডের সঙ্গে যুক্ত থাকার কারণে কি বিরাটের খেলায় প্রভাব ফেলবে? সংবাদ সংস্থা পিটিআই-কে বিরাট কোহলি বলেন,''খেলার মাঝে কোনও ব্র্যান্ডের প্রচার করা যাবে না, এমন ধারণায় আমি বিশ্বাসী নই। হাতে কম সময় থাকলে কীভাবে সব কিছু করা সম্ভব, সেটা জানতে হবে''।       

বিরাটের মতো তাঁর স্ত্রীও নিজের জগতে সফল। স্বল্প সময়ের কেরিয়ারে তিন খানের সঙ্গেই কাজ করে ফেলেছেন অনুষ্কা শর্মা। সামনেই আসছে শাহরুখ খানের জিরো। সেখানেও অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্রে অনুষ্কা। একাধিক বিজ্ঞাপনেও দেখা যায় এই বলিউড ডিভাকে। বিভিন্ন পণ্যের প্রতিনিধিত্ব (ব্র্যান্ড এনডোর্সমেন্ট) নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে কি কোনও প্রতিযোগিতা আছে? বিরাটের জবাব, এই ধরনের ভাবনা আমাদের মাথাতেই কখনও আসে না। বুঝতেই পারছি না, লোকেরা এসব কীভাবে ভাবতে পারে। স্ত্রীর সঙ্গে নানা বিষয়ে কথা হয়। কিন্তু এটা আমি প্রকাশ্যে বলব না। আমরা দুজনেই পেশাদার। কোনও প্রতিযোগিতাই নেই।     

দিন কয়েক আগেই সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের অ্যাপ প্রকাশের সময় বিতর্কিত মন্তব্য করেছিলেন বিরাট কোহলি। এক ক্রিকেট ভক্ত লিখেছিলেন, বিরাটের ব্যাটিং অতিরিক্ত প্রশংসিত। তেমন বিশেষত্ব নেই। এই ধরনের ভারতীয়দের চেয়ে ইংল্যান্ড-অস্ট্রেলিয়ার ব্যাটসম্যানদের ব্যাটিং দেখতে পছন্দ তাঁর। ওই ক্রিকেটপ্রমীর এহেন মন্তব্য পড়ার পর ক্ষুব্ধ হন বিরাট। বলেন, ''আমার মনে হয় আপনার অন্য কোনও দেশে গিয়ে থাকা উচিত। আমি আমাকে পছন্দ না-ই করতে পারেন। তাতে আমার বিন্দুমাত্র আপত্তি নেই। কিন্তু আমার মনে হয় আপনার এই দেশ থেকে বেরিয়ে অন্য কোথাও গিয়ে থাকা উচিত। আপনি সবার আগে নিজের অগ্রাধিকার ঠিক করুন''। 

পরে সমালোচনার মুখে টুইট করেন, ''আমার জন্য এই ট্রোলিং নয় বলেই মনে করি। আমি 'এই ধরনের ভারতীয়' মন্তব্যটি নিয়েই বলেছি। ব্যক্তিগত পছন্দের স্বাধীনতার পক্ষে আমি। এটা হালকাভাবেই নাও বন্ধুরা। উত্সবের মরসুমে আনন্দ করো। সবাইকে প্রীতি ও শুভেচ্ছা''।          

আরও পড়ুন- 'আমাকে বিজেপির লোক বলেছিল,' জি ২৪ ঘণ্টার ফেসঅফে বিস্ফোরক দেব

.