IND vs AFG: ফিরেও ফেরা হল না ১৪ মাস পর! কী হল কোহলির? ব্রেকিং নিউজ দিলেন দ্রাবিড়

Virat Kohli to miss Mohali T20I for personal reasons: শুরুতেই বিরাট কোহলিকে পাচ্ছে না ভারত‍! মোহালিতে মাঠে নামার আগে জানিয়ে দিলেন রাহুল দ্রাবিড়।

Updated By: Jan 10, 2024, 07:17 PM IST
IND vs AFG: ফিরেও ফেরা হল না ১৪ মাস পর! কী হল কোহলির? ব্রেকিং নিউজ দিলেন দ্রাবিড়
বিরাট কোহলিকে পাচ্ছে না ভারত

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিশ্বকাপের (CWC23) পর থেকে আর সীমিত ওভারের ক্রিকেটে দেখা যায়নি ভারতীয় দলের দুই মহারথী বিরাট কোহলি (Virat Kohli) ও রোহিত র্শমাকে (Rohit Sharma)। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে দুই ম্য়াচের টেস্ট সিরিজ খেলেছেন তাঁরা। রোহিত-বিরাট ভবিষ্যতে ভারতের টি২০ পরিকল্পনায় নেই বলেই মনে করেছিলেন একাধিক পণ্ডিত। তবে আফগানিস্তানের বিরুদ্ধে আসন্ন তিন ম্য়াচের টি২০ সিরিজের জন্য়, 'রো-কো' জুটিকে নিয়ে দল করে, অজিত আগরকরের (Ajit Agarkar) জাতীয় নির্বাচক কমিটি বুঝিয়ে দিয়েছে যে, দেশর বর্তমান ও প্রাক্তন অধিনায়ক ভীষণ ভাবে কুড়ি ওভারের মহাযুদ্ধে থাকছেন। 

আরও পড়ুন: CRIME: বাইশ গজ তাঁকে চেনে এক ডাকে, ধর্ষণের দায়ে ৮ বছরের জেল আইপিএল ক্রিকেটারের!

আর কয়েক ঘণ্টার অপেক্ষা। ১১ জানুয়ারি অর্থাৎ আগামিকাল মোহালিতে রোহিত অ্যান্ড কোং প্রথম টি২০আই ম্য়াচ খেলবে। তারপর দ্বিতীয় ও তৃতীয় টি২০আই যথাক্রমে ইন্দোর ও বেঙ্গালুরুতে। ১৪ ও ১৭ জানুয়ারি খেলা। তবে শুরুতেই বিরাটকে পাচ্ছে না ভারত। মোহালিতে নামার আগে প্রাক ম্য়াচ সাংবাদিক বৈঠকে জানিয়ে দিলেন রাহুল দ্রাবিড়। ভারতের হেড কোচ বলেন, 'বিরাট কোহলি ব্য়ক্তিগত কারণে প্রথম ম্য়াচ খেলতে পারবে না। তবে দ্বিতীয় ও তৃতীয় ম্য়াচে আমরা বিরাটকে পাব।' বিরাটকে ১৪ মাস পর দেশের জার্সিতে টি২০ ক্রিকেটে দেখার জন্য় মরিয়া ছিলেন ফ্য়ানরা। শেষবার তিনি খেলেছিলেন ২০২২ সালের টি২০ বিশ্বকাপের দ্বিতীয় সেমিফাইনালে। অ্যাডিলেডে খেলেছিল ভারত-ইংল্যান্ড। ইংরেজদের কাছে ১০ উইকেটে হেরে ভারতের বিশ্বকাপ অভিযান শেষ হয়েছিল। কোহলির এরকম এক বা দুই ম্য়াচ না খেলা নতুন কিছু নয়। সাম্প্রতিক অতীতেও তিনি এরকম করেছেন।  

আফগানিস্তান সিরিজের জন্য ঘোষিত ভারতের স্কোয়াড- রোহিত শর্মা (ক্যাপ্টেন), শুভমন গিল, যশস্বী জয়সওয়াল, বিরাট কোহলি, তিলক বর্মা, রিঙ্কু সিং, জীতেশ শর্মা, সঞ্জু স্যামসন, শিবম দুবে, ওয়াশিংটন সুন্দর, অক্ষর প্যাটেল, রবি বিষ্ণোই, কুলদীপ যাদব, অর্শদীপ সিং, আবেশ খান ও মুকেশ কুমার

আরও পড়ুন: IND vs AFG: তুরুপের তাসই হারালেন আফগানরা, এল চমকানো আপডেট, খেলার আগেই জয়ী রোহিতরা!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.