Virat Kohli: বিরাটের টি-২০ ক্যাপ্টেনসি ছাড়ার প্রসঙ্গে কী বলছেন জয়-রাজীব?

বিরাটের এই সিদ্ধান্তকে সম্মান জানিয়েছেন জয় শাহ। 

Updated By: Sep 16, 2021, 07:33 PM IST
Virat Kohli: বিরাটের টি-২০ ক্যাপ্টেনসি ছাড়ার প্রসঙ্গে কী বলছেন জয়-রাজীব?

নিজস্ব প্রতিবেদন: বিরাট কোহলি (Virat Kohli) টুইট করে বিবৃতি দিয়ে জানিয়ে দিয়েছেন যে, টি-২০ বিশ্বকাপের পরেই তিনি ভারতীয় দলের টি-২০ অধিনায়কত্বের পদ থেকে সরে দাঁড়াবেন। কোহলি জানিয়েছেন যে, ভারতীয় দলের হেড কোচ রবি শাস্ত্রী (Ravi Shastri) ও ভাইস ক্যাপ্টেন রোহিত শর্মার (Rohit Sharma) সঙ্গে দীর্ঘ আলোচনার পরেই এই সিদ্ধান্ত নিয়েছেন কিং কোহলি। এর পাশাপাশি বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়, সহ সভাপতি রাজীব শুক্লা ও বোর্ড সচিব জয় শাহর সঙ্গেও কথা বলেছেন বিরাট।

আরও পড়ুন: Virat Kohli: বিশ্বকাপের পর টি-টোয়েন্টির অধিনায়কত্ব ছাড়বেন, জানিয়ে দিলেন বিরাট কোহলি

বিরাটের এই সিদ্ধান্তকে সম্মান জানিয়েছেন জয় শাহ। তিনি টুইটারে লিখলেন, "বিরাট কোহলি ভারতীয় দলের অধিনায়ক হিসাবে তোমার এই অবদানের জন্য ধন্য়বাদ জানাই। একজন তরুণ হয়েও অধিনায়কের ভূমিকায় তোমার ফোকাস এবং সংকল্প প্রশ্নাতীত। ক্যাপ্টেনসি ও ব্যক্তিগত পারফরম্যান্সে যেভাবে তুমি সামঞ্জস্য বজায় রেখেছ, সেটাই সবচেয়ে গুরুত্বপূর্ণ দিক।" রাজীব শুক্লা টুইটারে লিখলেন, "ভারতীয় দলে টি-২০ ক্যাপ্টেন হিসাবে বিরাটের অবদান প্রচুর। যা কখনও ভোলা যাবে না। ওর ব্যক্তিগত সিদ্ধান্তকে আমরা সম্মান জানাই।" যে কোনও এক ধরনের ক্রিকেটে কোহলি যে, দায়িত্ব ছাড়বেন সেটা নিয়ে অনেক দিন ধরেই গুঞ্জন চলছিল। সেটাই অবশেষে সত্যি হল। কোহলি নিজেই জানিয়ে দিলেন যে, তিনি শুধু টি-টোয়েন্টি ফরম্যাটেই দায়িত্ব ছাড়ছেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.