Virat Kohli: প্রোটিয়াদের বিরুদ্ধে টি-২০ সিরিজে বিশ্রামে বিরাট! ব্রেক দেওয়া হবে সিনিয়রদেরও

"বিরাট কোহলি সম্ভবত দক্ষিণ আফ্রিকা সিরিজে বিশ্রাম নেবে। ও প্রচুর ক্রিকেট খেলছে এবং দীর্ঘ সময় বায়ো বাবলে কাটাচ্ছে। অনান্য সিনিয়র ক্রিকেটারদের সময় বুঝে পিরিওডিক ব্রেক দেওয়া হবে। এটাই বোর্ডের নীতি বিরাট ও বাকি সিনিয়রদের জন্য।"

Updated By: May 11, 2022, 10:29 PM IST
 Virat Kohli: প্রোটিয়াদের বিরুদ্ধে টি-২০ সিরিজে বিশ্রামে বিরাট! ব্রেক দেওয়া হবে সিনিয়রদেরও
দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে বিশ্রামে কোহলি!

নিজস্ব প্রতিবেদন: চলতি আইপিএল (IPL 2022) শেষ হলেই দক্ষিণ আফ্রিকা ভারতে আসছে (South Africa Tour Of India) পাঁচ ম্যাচের টি-২০ সিরিজ খেলতে।  এই সিরিজে সম্ভবত বিশ্রামে যেতে পারেন বিরাট কোহলি (Virat Kohli)। বিরাটের পাশাপাশি পিরিওডিক ব্রেক দেওয়া হবে দলের সিনিয়র ক্রিকেটারদেরও। এমনটাই রিপোর্ট 

সংবাদ সংস্থা পিটিআইকে বিসিসিআই-এর এক আধিকারিক বলেছেন, "বিরাট কোহলি সম্ভবত দক্ষিণ আফ্রিকা সিরিজে বিশ্রাম নেবে। ও প্রচুর ক্রিকেট খেলছে এবং দীর্ঘ সময় বায়ো বাবলে কাটাচ্ছে। অনান্য সিনিয়র ক্রিকেটারদের সময় বুঝে পিরিওডিক ব্রেক দেওয়া হবে। এটাই বোর্ডের নীতি বিরাট ও বাকি সিনিয়রদের জন্য। এমনকী রোহিত শর্মারও ব্রেকের প্রয়োজন, ও প্রচুর ক্রিকেট খেলেছে। কেএল রাহুল, জসপ্রীত বুমরা ও ঋষভ পন্থদেরও সময়ে সময়ে ব্রেক দেওয়া হবে।"

দেখতে গেলে চলতি আইপিএলই কোহলির বিগত ১৫ বছরের আইপিএল কেরিয়ারে সবচেয়ে খারাপ পারফরম্যান্সের নজির। দেশের জার্সিতে কোহলির যে রানের খরা ছিল, তা আইপিএলেও অব্যাহত। মাত্র ১২ ম্যাচে তিনি ২১৬ রান করেছেন। গুজরাত টাইটান্সের বিরুদ্ধেই তিনি এক মাত্র হাফ-সেঞ্চুরির স্বাদ পেয়েছেন।  চলতি আইপিএলে (IPL 2022) তৃতীয়বার ও বিগত ১৪ বছরের লিগের ইতিহাসে ষষ্ঠবার 'গোল্ডেন ডাক' হয়েছেন কোহলি। কোহলিকে দেশ-বিদেশের একাধিক ক্রিকেটার ফর্মে ফেরার জন্য লম্বা বিরতি নেওয়ার পরামর্শই দিয়েছেন। 

দেখে নিন ভারত-দক্ষিণ আফ্রিকা সূচি:

প্রথম টি-২০:     ৯ জুন, (বৃহস্পতিবার) নয়াদিল্লি
দ্বিতীয় টি-২০:  ১২ জুন, (রবিবার), কটক
তৃতীয় টি-২০:   ১৪ জুন, (মঙ্গলবার), ভাইজ্যাক
চতুর্থ টি-২০:     ১৭ জুন, (শুক্রবার), রাজকোট
পঞ্চম টি-২০:    ১৯ জুন, (রবিবার), বেঙ্গালুরু 

আরও পড়ুন: Ravindra Jadeja: আইপিএল থেকে ছিটকেই গেলেন জাদেজা! জানিয়ে দিল চেন্নাই সুপার কিংস

আরও পড়ুনAB De Villiers-Virat Kohli: ডিভিলিয়ার্স ফিরছেন আরসিবি-তে! জানিয়ে দিলেন কোহলি

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.