WTC Final 2023 | Virat Kohli: 'ও সেঞ্চুরি করবে'! রোহিতের অবদানকে কুর্নিশ জানিয়ে ভবিষ্যদ্বাণী বিরাটের

Virat Kohli Says This About Rohit Sharma Ahead Of WTC Final: রোহিত শর্মার প্রতি বিরাট কোহলির শ্রদ্ধা ও সম্মান অন্য জায়গায়। আইসিসি-কে দেওয়া সাক্ষাৎকারে কোহলি কার্যত রোহিতকে কুর্নিশ করলেন তাঁর অবদানের জন্য়।  

Updated By: Jun 7, 2023, 05:48 PM IST
WTC Final 2023 | Virat Kohli: 'ও সেঞ্চুরি করবে'! রোহিতের অবদানকে কুর্নিশ জানিয়ে ভবিষ্যদ্বাণী বিরাটের
কোহলি বুঝিয়ে দিলেন রোহিতের প্রতি তাঁর সম্মান কতটা!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সাল ২০১৩। শেষবার মহেন্দ্র সিং ধোনির (Mahendra Singh Dhoni) নেতৃত্বে চ্যাম্পিয়ন্স ট্রফি জিতেছিল টিম ইন্ডিয়া। এরপর আর আইসিসি-র কোনও ট্রফি জিততে পারেনি 'মেন ইন ব্ল্যু'। ধোনি থেকে ব্যাটন বিরাট কোহলি (Virat Kohli) হয়ে রোহিত শর্মার (Rohit Sharma) হাতে এসেছে। কেউই পারেননি ভাগ্যের চাকা ঘোরাতে। ফের একবার আইসিসি খেতাবের সামনে দাঁড়িয়ে রোহিত অ্যান্ড কোং। ওভালের (The Oval) বাইশ গজে শুরু হয়েছে 'আল্টিমেট টেস্ট'। প্যাট কামিন্সের (Pat Cummins) অস্ট্রেলিয়ার (Australia) বিরুদ্ধে বিশ্বের সেরা টেস্ট দল হওয়ার লড়াইয়ে টিম ইন্ডিয়া (Team India)। মহারণের আগে রোহিতের পারফরম্যান্সের ভূয়সী প্রশংসা করেছিলেন বিরাট কোহলি (Virat Kohli)। আইসিসি-কে দেওয়া এক সাক্ষাৎকারে বিরাট সাফ বলছেন যে, বিগত তিন-চার বছর রোহিত যা করেছেন, তা অসাধারণ। বিরাট এও বলছেন যে, রোহিত ওভালে হাঁকাবেন সেঞ্চুরি।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by ICC (@icc)

আরও পড়ুন: WTC Final 2023 | Virat Kohli: 'কিং' ট্যাগ ছুড়ে ফেললেন বিরাট! তিনি তৈরি শিক্ষার্থী শুভমনের শিক্ষক হতে

বিরাট বলেন, 'রোহিত সাদা বলের ক্রিকেটে দীর্ঘদিন যা করেছে, সবাই জানে ওর কী প্রতিভা আছে। কিন্তু বিগত তিন-চার বছর ও টেস্টে যে ক্রিকেটটা খেলেছে, সেটা বুঝিয়ে দিয়েছে যে, ওর টেস্ট ক্রিকেটে খেলার মানসিকতা কোন জায়গায় আছে। ওর মধ্যে বিশ্বাস আছে যে, ও সর্বোচ্চ পর্যায়ে টেস্টে ভালো করতে পারে। দেখুন ওপেনিং কিন্তু সহজ কাজ নয়। সেটা ও দারুণ করেছে। বিগত তিন-চার বছর তিন ফরম্য়াটেই ওপেন করছে রোহিত। অসাধারণ খেলছে ও। রোহিত এমন একজন ব্যাটার, যার খেলা দেখা উপভোগ্য। আমার ওর সঙ্গে দুরন্ত পার্টনারশিপ। আমি অন্য প্রান্তে দাঁড়িয়ে ওর ব্যাটিং উপভোগ করেছি। রোহিতকে আমি সবসময় বলি যে, বলে খেলার জন্য ওর চেয়ে বেশি সময় আর কেউ পায় না। প্রথম দিন থেকেই এটা ওর গুণ। আমি যখন ওকে প্রথম দেখেছিলাম, তখন বুঝেছিলাম যে, কেন ওকে নিয়ে এত আলোচনা হচ্ছে। কেন ওকে উপরের দিকে রাখা হয়। ও ইংল্যান্ডের পরিবেশে ভালো করেছে অতীতে। আশা করি ও ওভালে সেঞ্চুরি করবে।' রোহিত তাঁর কেরিয়ারের ৫০ তম টেস্ট খেলতে নেমেছেন। দেখা যাক রোহিত এই মাইলস্টোন টেস্ট স্মরণীয় করে রাখতে পারেন কিনা! রোহিত-বিরাটের সম্পর্ক নিয়ে বিভিন্ন সময়ে বিভিন্ন কথা শোনা গিয়েছে। কিন্তু কোহলি কোথাও বুঝিয়ে দিলেন যে, তাঁদের যুগলবন্দি অটুট।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.