পাক অধিনায়কের সেরা একাদশে হাফ ডজন ভারতীয়

ভারত-পাকিস্তান যৌথ টি-টোয়েন্টি একাদশ দল গড়েছেন তিনি। যেখানে পাকিস্তানের পাঁচ ক্রিকেটার থাকলেও ভারতের ছয় জন রয়েছেন সেই দলে।

Updated By: Jun 11, 2020, 03:29 PM IST
পাক অধিনায়কের সেরা একাদশে হাফ ডজন ভারতীয়

নিজস্ব প্রতিবেদন: পাকিস্তানের ওয়ান ডে এবং টি-টোয়েন্টিতে নতুন নেতা নির্বাচিত হয়েছেন বাবর আজম। এরপর ক্রিকবাজকে দেওয়া এক সাক্ষাত্কারে ভারত-পাকিস্তান যৌথ টি-টোয়েন্টি একাদশ দল গড়েছেন তিনি। যেখানে পাকিস্তানের পাঁচ ক্রিকেটার থাকলেও ভারতের ছয় জন রয়েছেন সেই দলে।

বাবর আজমের দলে ভারত থেকে দুই ব্যাটসম্যান, একজন উইকেট কিপার, এক জন অলরাউন্ডার , একজন করে পেসার ও স্পিনার বেছে নিয়েছেন। দলে যেমন রয়েছেন রোহিত শর্মা, বিরাট কোহলি তেমনই রয়েছেন মহেন্দ্র সিং ধোনি, হার্দিক পাণ্ডিয়া। আর দুই ভারতীয় বোলার হলেন, জশপ্রীত বুমরাহ এবং কুলদীপ যাদব।

পাকিস্তানের যে পাঁচ জন বাবরের দলে রয়েছেন তাঁদের মধ্যে উল্লেখযোগ্য হলেন ভারতের জামাই শোয়েব মালিক। বাবর আজম নিজে তো রয়েছেনই এই দলে। সঙ্গে রয়েছেন শাদাব খান, মহম্মদ আমের আর শাহিন আফ্রিদি।

একনজরে দেখে নেওয়া যাক বাবর আজমের ভারত-পাকিস্তান যৌথ টি-টোয়েন্টি একাদশ:
রোহিত শর্মা, বাবর আজম, বিরাট কোহিল, শোয়েব মালিক, মহেন্দ্র সিং ধোনি, হার্দিক পাণ্ডিয়া, শাদাব খান, মহম্মদ আমের, শাহিন আফ্রিদি, জশপ্রীত বুমরাহ, কুলদীপ যাদব।

 

আরও পড়ুন -ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেটারদের রাজার সম্মান দেওয়া হয় পাকিস্তানে, বিতর্ক উসকে দিয়ে বললেন আফ্রিদি

.