Virat Kohli | IND vs ENG 1st ODI: ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম ওয়ানডে নাও খেলতে পারেন কোহলি!

কুঁচকির চোটের জন্য এই ম্যাচে নাও খেলতে পারেন বিরাট

Updated By: Jul 11, 2022, 09:06 PM IST
Virat Kohli | IND vs ENG 1st ODI:  ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম ওয়ানডে নাও খেলতে পারেন কোহলি!
ইংরেজদের বিরুদ্ধে প্রথম ওয়ানডে ম্যাচে অনিশ্চিত কোহলি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ভারত-ইংল্যান্ড এবার মুখোমুখি হচ্ছে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে। আগামিকাল অর্থাৎ মঙ্গলবার লন্ডনের কেনিংটন ওভালে প্রথম একদিনের আন্তর্জাতিক ম্যাচে মুখোমুখি দুই দল। ম্যাচের আগের দিন ভারতীয় দলে বড় ধাক্কা!

চোটের জন্য এই ম্যাচে বিরাট কোহলির (Virat Kohli) না খেলারই সম্ভাবনা তৈরি হয়েছে! গতকাল ট্রেন্টব্রিজে ভারত-ইংল্যান্ড সিরিজের তৃতীয় তথা শেষ টি-২০ ম্যাচ খেলেছিল। সেই ম্যাচ খেলতে গিয়েই কোহলি চোট পেয়েছেন বলে মনে করা হচ্ছে।

সোমবার অর্থাৎ আজ কেনিংটন ওভালে ভারতের ঐচ্ছিক প্রস্তুতি ছিল। সেই অনুশীলনে কোহলি আসেননি বলেই সূত্র মারফত খবর। যদিও এদিন অনুশীলন করেছেন শিখর ধাওয়ান, শার্দূল ঠাকুর ও  প্রসিদ্ধ কৃষ্ণা। কোহলি নটিংহ্যাম থেকে কেনিংটনের আসার টিম বাসে ছিলেন না বলেও শোনা যাচ্ছে। মেডিক্যাল চেক-আপের জন্যই তিনি আসেননি বলে জানা গিয়েছে।

কোহলির চোটের প্রসঙ্গে সংবাদ সংস্থা পিটিআই এক সূত্রকে উদ্ধৃত করে লিখেছে, "বিরাট শেষ ম্যাচ খেলতে গিয়ে কুঁচকিতে চোট পেয়েছেন। তবে নিশ্চিত ভাবে বলা যাচ্ছে না যে, ফিল্ডিং না ব্যাটিংয়ের সময় তিনি চোট পেয়েছেন। হয়তো কোহলি সম্ভবত ইংল্যান্ডের বিরুদ্ধে আগামিকাল ওভালে প্রথম ওয়ানডে ম্যাচ নাও খেলতে পারে। ওর বিশ্রামের প্রয়োজন।"

ইংল্যান্ডের বিরুদ্ধে সদ্যসমাপ্ত টি-টোয়েন্টি সিরিজেও বিরাট কোহলি ব্যর্থ হয়েছেন। ব্যাক-টু-ব্যাক ম্যাচে ১ ও ১১ রান করে আউট হয়েছেন তিনি। ভারতীয় দল থেকে বিরাটকে বাদ দেওয়ার আলোচনা ক্রমেই জোরাল হচ্ছে। এর মধ্যেই আবার বিরাট চোটের খবর চলে এল।

আরও পড়ুন: Sunil Gavaskar | Virat Kohli: 'রোহিত শর্মা রান না করলে কেউ কথা বলে না!' বিরাটের পাশে সুনীল গাভাসকর

আরও পড়ুনKohli | Kapil | Khawaja: কোহলিকে বসানোর কথা বলেছিলেন কপিল! হেসে উড়িয়ে দিলেন খোয়াজা

আরও পড়ুনSL vs AUS: ৩০ বছর পর অজিদের বিরুদ্ধে ৫০০ রান করে টেস্ট জিতল শ্রীলঙ্কা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)
 

.