Virat Kohli: 'অশ্বিন টেস্টে বাদ গেলে, বিরাট কেন টি-টোয়েন্টি দলে থাকবে?' বোমা ফাটালেন কপিল দেব

১৯৮৩ সালের বিশ্বকাপ জয়ী অধিনায়কের প্রশ্ন রবিচন্দ্রন অশ্বিনকে টেস্ট দল থেকে বাদ দেওয়া হলে, কেন সাম্প্রতিক ফর্মের বিচারে 'কিং কোহলি'-কে টি-টোয়েন্টি দল থেকে বাদ দেওয়া হবে না? 

Updated By: Jul 8, 2022, 11:50 PM IST
Virat Kohli: 'অশ্বিন টেস্টে বাদ গেলে, বিরাট কেন টি-টোয়েন্টি দলে থাকবে?' বোমা ফাটালেন কপিল দেব
সুখের সময় এখন অতীত। ফাইল চিত্র

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিরাট কোহলিকে ইতিমধ্যেই টিম ইন্ডিয়ার টি-টোয়েন্টি দল থেকে ছেঁটে ফেলা উচিত। এমন বিতর্কিত মন্তব্য করে বোমা ফাটালেন কপিল দেব। ১৯৮৩ সালের বিশ্বকাপ জয়ী অধিনায়কের প্রশ্ন রবিচন্দ্রন অশ্বিনকে টেস্ট দল থেকে বাদ দেওয়া হলে, কেন সাম্প্রতিক ফর্মের বিচারে 'কিং কোহলি'-কে টি-টোয়েন্টি দল থেকে বাদ দেওয়া হবে না? 

কপিল বলেন, "হ্যাঁ এমন একটা পরিস্থিতি তৈরি হয়েছে যে বিরাটকে প্রায় বাধ্য হয়েই ডাগ আউটে পাঠাতে হবে। যদি বিশ্বের দুই নম্বর স্পিনার বিদেশে টেস্ট না খেলতে পারে, তাহলে ফর্ম হারানো এক সময়ের এক নম্বর ব্যাটারকে খেলিয়ে যাওয়ার কোনও মানেই হয় না।" 

ইদানীং মাঝেমধ্যেই 'বিশ্রাম' নিচ্ছেন বিরাট। আর তাঁর বদলে সুযোগ পাওয়া একাধিক তরুণ রান করছেন। সেটা মাথায় রেখে প্রাক্তন ভারত অধিনায়ক যোগ করলেন, "বিরাট একেবারেই প্রত্যাশা অনুসারে পারফরম্যান্স করতে পারছে। মারকাটারি ব্যাটিংয়ের জন্যই তো ও সুনাম অর্জন করেছিল, কিন্তু এখন ও নিজের যোগ্যতা অনুসারে খেলতে পারছে না। তাই ওকে বাদ দিয়ে তরুণদের সুযোগ দেওয়া উচিত।" 

আরও পড়ুন: Sourav Ganguly Birthday, Sourav Ganguly At 50: ঠান্ডা লড়াই, সৌরভকে উপেক্ষা করে দূরত্ব বজায় রাখলেন বিরাট, ঋদ্ধি!

আরও পড়ুন: Wimbledon 2022: ফাইনালে নামার আগে চোটে জর্জরিত রাফাকে নিয়ে কী বার্তা দিলেন কিরগিয়স?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

 

.