Virat Kohli, Watch: শৈশবের নায়কের থেকে সংবর্ধনা পেয়ে আবেগি বিরাট! জড়িয়ে ধরলেন অনুষ্কাকে

অবশেষে সেই প্রতীক্ষিত দিন চলে এল। বিরাট কোহলি খেলছেন তাঁর ১০০ নম্বর টেস্ট (Virat Kohli's 100th Test)। ম্যাচ শুরুর আগে বিসিসিআই (BCCI)-এর পক্ষ থেকে বিশেষ উপহার তুলে দেওয়া হয় বিরাটের হাতে।

Updated By: Mar 4, 2022, 02:32 PM IST
Virat Kohli, Watch: শৈশবের নায়কের থেকে সংবর্ধনা পেয়ে আবেগি বিরাট! জড়িয়ে ধরলেন অনুষ্কাকে
বিরাটের হাতে ১০০ টেস্টের বিশেষ টুপি তুলে দিলেন দ্রাবিড়

নিজস্ব প্রতিবেদন: মোহালিতে মাইলফলক স্থাপন করলেন বিরাট কোহলি (Virat Kohli)। শুক্রবার দ্বাদশ ভারতীয় ক্রিকেটার হিসাবে ১০০ তম টেস্ট খেলছেন প্রাক্তন ক্যাপ্টেন। মোহালির পিসিএ স্টেডিয়ামে ভারত-শ্রীলঙ্কা প্রথম টেস্ট (India vs Sri Lanka, 1st Test) শুরু হওয়ার আগে এদিন বিসিসিআই (BCCI)-এর পক্ষ থেকে বিরাটকে সংবর্ধনা জানানো হয়।

কোহলির হাতে সেঞ্চুরি টেস্টের বিশেষ টুপি ও মেমেন্টো তুলে দেন হেড কোচ ও কিংবদন্তি ক্রিকেটার রাহুল দ্রাবিড় (Rahul Dravid)। দ্রাবিড় এদিন বিরাটের হাতে বিশেষ টুপি তুলে দেওয়ার সময় বলেন, "এর তুমি প্রকৃত দাবিদার। যা তুমি অর্জন করেছ। আশা করব আরও অনেক কিছুর শুভারম্ভ এখান থেকে হোক। যেরকমটা তোমায় ড্রেসিং রুমে বলেছিলাম যে, এবার ডাবল করতে হবে।"

পুরস্কার হাতে পেয়ে বিরাট বলেন, "১০০ টেস্ট ক্যাপ দেওয়ার জন্য বিসিসিআই-কে ধন্যবাদ। আমার শৈশবের অন্য়তম নায়কের হাত থেকে তা পাওয়ার অনুভূতিই আলাদা। আমার জন্য বিশেষ মুহূর্ত এটি। আমার স্ত্রী এখানে রয়েছে। আমার ভাইও এসেছে। সকলেই খুব গর্বিত। এটা দলগত খেলা। দল পাশে থাকলে এমনটা হতো না। আমার তিন ফরম্য়াট ও আইপিএল খেলি। আগামীর প্রজন্ম এটা বলতে পারবে যে, ক্রিকেটের শুদ্ধতম সংস্করণে ১০০ ম্যাচ খেলেছি আমি। 

সংবর্ধনা দেওয়ার সময় বিশ্ববন্দিত বিরাটের পাশে ছিলেন তাঁর স্ত্রী অনুষ্কা শর্মা (Anushka Sharma)। বিরাটকে ঘিরে রেখেছিল টিম ইন্ডিয়া। এদিন বিরাটের বিশেষ টেস্টের জন্য মাঠে এসেছেন তাঁর ভাই বিকাশ কোহলি। স্টেডিয়াম আলোকিত করেছেন বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly), সহ সভাপতি রাজীব শুক্লা (Rajiv Shukla), সচিব জয় শাহ (Jay Shah) ও কোষাধ্যক্ষ অরুণ ধুমাল (Arun Dhumal)।

আরও পড়ুন: ISL 2021-22: 'হ্যামলিনের বাঁশিওয়ালা' সেই রয় কৃষ্ণাই! চেন্নাইকে হারিয়ে সেমিফাইনালে ATK Mohun Bagan

আরও পড়ুন: Russia-Ukraine War: রাশিয়া ও বেলারুশের অ্যাথলিটরা নিষিদ্ধ বেজিং প্যারালিম্পিক্সে

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.