Virat Kohli, ENG vs IND: 'কিং কোহলি'কে নিয়ে বড় মন্তব্য করলেন মাইকেল ভন, কী বললেন?

২০১৮ সালে এই মাঠে ভারত ৩১ রানে হারলেও, বিরাট প্রথম ইনিংসে ২২৫ বলে ১৪৯ রান করেছিলেন। এরপর দ্বিতীয় ইনিংসেও ৫১ রান করেছিলেন প্রাক্তন ভারত অধিনায়ক।   

Updated By: Jul 1, 2022, 03:26 PM IST
Virat Kohli, ENG vs IND: 'কিং কোহলি'কে নিয়ে বড় মন্তব্য করলেন মাইকেল ভন, কী বললেন?
পয়া এজবাস্টনে শতরানের অপেক্ষায় রয়েছেন বিরাট কোহলি। ছবি: টুইটার

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শুধু চলতি সিরিজ কেন, গত তিন বছর ধরে বিরাট কোহলির (Virat Kohli) ব্যাটে তিন অঙ্কের রান নেই। যদিও মাইকেল ভন (Michael Vaughan) মনে করেন এজবাস্টন টেস্টে টিম ইন্ডিয়ার (Team India) প্রাক্তন অধিনায়ক তাঁর হারানো ছন্দ ফিরে পেতে পারেন। এর আগে এই মাঠেই শতরান করেছিলেন 'কিং কোহলি'। ইংল্যান্ডের (ENG vs IND) বিরুদ্ধে পঞ্চম টেস্টে পুরনো বিরাটকে দেখার অপেক্ষায় রয়েছে ক্রিকেট দুনিয়া। 

ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক বলেন, "এজবাস্টনে যে ভারতীয় খেলোয়াড়ের ওপর সবচেয়ে বেশি নজর থাকবে, সে হল বিরাট কোহলি। কিছু বছর আগেই ও এই মাঠেই টেস্টের অন্য়তম সেরা সেঞ্চুরি হাঁকিয়েছিল। আমার মতে ওর অনেকদিন ধরেই বড় রান করা বাকি রয়েছে। ও যদি ৩০ রানের গণ্ডি টপকাতে পারে, তাহলে আমার মনে হয় বহুদিন ধরে ও যে শতরানের অপেক্ষা করছে, সেটাও সমাপ্ত হবে।" 

২০১৮ সালে এই মাঠে ভারত ৩১ রানে হারলেও, বিরাট প্রথম ইনিংসে ২২৫ বলে ১৪৯ রান করেছিলেন। এরপর দ্বিতীয় ইনিংসেও ৫১ রান করেছিলেন প্রাক্তন ভারত অধিনায়ক। এই মাঠে ভারতের টেস্ট রেকর্ড খুব খারাপ হলেও, ব্যাটার হিসেবে বিরাট নিজের জাত চিনিয়েছিলেন। তাই ছন্দ হারানো তারকাকে নিয়ে উচ্ছ্বসিত ভন।

কিন্তু প্রশ্ন হল যাবতীয় নেতিবাচক ইস্যুকে ভুলে বিরাট কি অবশেষে বহু প্রতীক্ষিত শতরান পাবেন? সেটাই এখন দেখার। 

আরও পড়ুন: Exclusive: বুমরার ক্যাপ্টেন্সি থেকে এজবাস্টনের আবহাওয়া, জি২৪ঘণ্টায় এক্সক্লুসিভ দীপ দাশগুপ্ত

আরও পড়ুন: Rohit Sharma, ENG vs IND: কোভিড সারিয়ে সীমিত ওভারের সিরিজে ফিরছেন নেতা 'হিটম্যান'

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.