করোনা আতঙ্ক! তরুণীকে পাত্তা না দিয়ে হন হন করে বেরিয়ে গেলেন কোহলি

কোহলি আপাতত রয়েছেন হোম কোয়ারান্টিনে। 

Updated By: Mar 21, 2020, 11:55 AM IST
করোনা আতঙ্ক! তরুণীকে পাত্তা না দিয়ে হন হন করে বেরিয়ে গেলেন কোহলি

নিজস্ব প্রতিনিধি— এমনটা তিনি সাধারণত করেন না। কোনও ভক্তের আবদার তিনি রাখেন না, এমনটা সচরাচর হয় না। কিন্তু এখন পরিস্থিতি আলাদা। করোনার ভয়ে কাঁটা হয়ে রয়েছে গোটা বিশ্ব। প্রশাসনের তরফে বারবার বলা হচ্ছে, সামাজিক দূরত্ব বজায় রাখতে হবে। হাত মেলানো থেকে শুরু করে সামাজিক অনুষ্ঠানে ভিড় জমানো কিছুদিন বন্ধ রাখতে হবে। আর তাই এই পরিস্থিতিতে বিরাট কোহলি বাড়তি সতর্ক। এক তরুণী ভক্ত কোহলিকে হাতের নাগালে পেয়ে এগিয়ে গিয়েছিলেন। একটা সেলফি তোলার আবদার ছিল। কিন্তু হতাশ হয়ে ফিরলেন সেই তরুণী।

কোহলি আপাতত রয়েছেন হোম কোয়ারান্টিনে। তবে তাঁর একটি ভিডিয়ো সম্প্রতি ভাইরাল হয়েছে। করোনা আতঙ্কের জেরে ধর্মশালায় ভারত—দক্ষিণ আফ্রিকা সিরিজের প্রথম ম্যাচ বাতিল হয়। এর পর কোহলিরা আসেন বিমানবন্দরে। তখনই এক মহিলা ভক্ত ছুটে আসেন বিরাটের সামনে। একখানা সেলফি তোলার আশায়। অন্য সময় হলে কোহলি হয়তো তাঁকে ফেরাতেন না। কিন্তু এই পরিস্থিতিতে তিনি সেই ভক্তকে পাত্তা দিলেন না। এমনকী তাঁর দিকে একবার তাকিয়েও দেখলেন না। হন হন করে হেঁটে বেরিয়ে গেলেন।

আরও পড়ুন—  আইসোলেশনে টয়লেট পেপার চ্যালেঞ্জ এলএমটেন-এর!

কোহলির এমন আচরণ নিয়ে চর্চা হচ্ছে নেটপাড়ায়। কেউ বলছেন, কোহলির সৌজন্য বজায় রাখা উচিত ছিল। কারও আবার পাল্টা বক্তব্য, কোহলি যা করেছেন একেবারে ঠিক। এই সময় কারও কাছে যাওয়া বা হাত মেলানো বড় বিপদ ডেকে আনতে পারে। মাস্ক পরা, কানে হেডফোন দেওয়া কোহলির সেই ভিডিয়ে ইতিমধ্যে ছড়িয়ে পড়েছে। 

.