WATCH: 'আমি-রোহিত অঝোরে কেঁদেছি...', হার্দিককে কুর্নিশ অধিনায়কের, আজ ওয়াংখেড়ে ভিজল...

Virat Kohli And Rohit Sharma Emotional Speech Wankhede Stadium: ওয়াংখেড়ে হাসল, নাচল, কাঁদল। বিরাট কোহলি, রোহিত শর্মা বোঝালেন তাঁরা কী ধাতু দিয়ে গড়া।

Updated By: Jul 4, 2024, 10:49 PM IST
 WATCH: 'আমি-রোহিত অঝোরে কেঁদেছি...', হার্দিককে কুর্নিশ অধিনায়কের, আজ ওয়াংখেড়ে ভিজল...
বিরাট-রোহিত হৃদয় জিতলেন

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ভারতে পা রাখার পর থেকে রোহিত শর্মা (Rohit Sharma) ও বিরাট কোহলিরা (Virat Kohli) এক দণ্ড দম ফেলার সময় পাননি। দেশে পা রেখেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর (PM Modi) বাসভবনে যাওয়া থেকে আরম্ভ করে বিকেল-সন্ধে ধরে, মেরিন ড্রাইভে হুড খোলা বাসে চেপে ট্রফি ট্য়ুর। তবে এখানেই শেষ নয়। রোহিতদের সংবর্ধনার শেষ পর্বের অনুষ্ঠান ছিল ওয়াংখেড়ে স্টেডিয়ামে (Wankhede Stadium)। 

আরও পড়ুন: রোহিতের কাঁধে হাত বিরাটের, একসঙ্গে ট্রফি তুলে সেলিব্রেশন, আবেগে ভাসছে নেটপাড়া

প্রায় ৩৩ হাজার দর্শক একসঙ্গে বসে খেলা দেখতে পারেন ওয়াংখেড়েতে। বৃহস্পতি সন্ধ্য়ায় একটি আসনও ফাঁকা ছিল না আরবসাগরের তীরবর্তী আইকনিক স্টেডিয়ামে। দেখে মনে হচ্ছিল যে, আইসিসি-র ইভেন্টের কোনও মহারণে ভারতীয় দল। এদিন রোহিত-বিরাটরা ওয়াংখেড়েতে ঢুকে শুধুই ভাংড়া নাচেননি। তাঁরা কাঁদিয়েছেন হাজার হাজার মানুষকে। জাতীয় সংগীতের পর মঞ্চে বক্তব্য় রাখতে উঠেছিলেন বিরাট-রোহিতরা। 

মাঠে বসে পুরো দল। বিসিসিআই-এর শীর্ষকর্তারা। বিরাট মাইক্রোফোন হাতে নিতেই 'চিকু...চিকু...' গগণভেদী আওয়াজ উঠতে শুরু করে। বিরাট বলেন, 'জানেন আমি আর রোহিত দীর্ঘদিন ধরে এই ট্রফির জন্য় চেষ্টা করেছি। আমরা সবসময় বিশ্বকাপ জিততে চেয়েছি। ওয়াংখেড়েতে ট্রফি আনা ভীষণই স্পেশ্য়াল। বার্বাডোজে, আমি যখন সিঁড়ি দিয়ে উঠছিলাম, তখন কাঁদছিলাম। আমি আর রোহিত অঝোরে কেঁদেছি। এই মুহূর্ত কখনও ভুলতে পারব না।' বিরাট এদিন এও বলেছেন যে, ভারত ভাগ্য়বান যে, জসপ্রীত বুমরা এই দলে খেলে। তাঁর মতে এরকম বোলার প্রজন্মে একটাই হয়।

রোহিত মঞ্চে উঠে বলেন, 'মুম্বই কখনও হতাশ করে না। এখানে দারুণ রিসেপশন পেয়েছি। দলের হয়ে সকল ফ্য়ানদের ধন্য়বাদ। আমি অত্য়ন্ত খুশি, খুবই তৃপ্ত লাগছে।' রোহিত এর মধ্য়েও ভোলেননি হার্দিকের কথা, ভারতের ফাইনালের নায়ককে তিনি বলেন, 'হার্দিক সেই গুরুত্বপূর্ণ শেষ ওভার বল করেছে। ওকে হ্য়াটস অফ। সে যত রানই দরকার থাকুক না কেন, শেষ ওভারে বল করা খুবই চাপের।' হার্দিকের নামেও জয়ধ্বনি দিতে থাকে ওয়াংখেড়ে।

আরও পড়ুন: বিশ্বকাপের ট্রফি স্পর্শ করতে চাননি মোদী! তবে প্রধামন্ত্রীর এই কাজ রাতারাতি সুপারহিট
 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

 

.