COVID-19 যুদ্ধে তহবিলের লক্ষ্যমাত্রা ছাপিয়ে গেল! অনুভূতি প্রকাশের ভাষা হারালেন ক্যাপ্টেন Kohli

বিরুষ্কা জুটি বেঁধে ১১ কোটি ৩৯ লক্ষ ১১ হাজার ৮২০ টাকা তুলে ফেললেন কোভিড তহবিলে। 

Updated By: May 14, 2021, 05:29 PM IST
COVID-19 যুদ্ধে তহবিলের লক্ষ্যমাত্রা ছাপিয়ে গেল! অনুভূতি প্রকাশের ভাষা হারালেন ক্যাপ্টেন Kohli

নিজস্ব প্রতিবেদন: বিগত সাত দিন করোনা (COVID-19) যুদ্ধে দাপুটে ব্যাট করেছেন দেশের প্রিয় সেলেব কাপল বিরাট কোহলি (Virat Kohli) ও অনুষ্কা শর্মা (Anushka Sharma)। দেশের প্রয়োজনে জ্বলে উঠেছেন তাঁরা। ভয়ঙ্কর স্ট্রাইক রেটে জুটি বেঁধে দুর্দান্ত ব্যাট করলেন বিরুষ্কা। ক্রিকেটার-অভিনেত্রী মিলে ১১ কোটি ৩৯ লক্ষ ১১ হাজার ৮২০ টাকা তুলে ফেললেন কোভিড তহবিলে। 

তাঁরা যে লক্ষ্যমাত্রা স্থির করেছিলেন, তা একবার নয়, দু'বার ছাপিয়ে গেল। যার জন্য আনন্দে উচ্ছ্বসিত ভারত অধিনায়ক। শুক্রবার টুইট করে কোহলি তাঁদের কৃতজ্ঞতা জানালেন, যাঁরা এই দুঃসময়ে তাঁদের মহৎ উদ্যোগে পাশে দাঁড়িয়েছেন। কোহলি এদিন লিখলেন, "শব্দ কম পড়ে যাচ্ছে আমাদের উচ্ছ্বাস প্রকাশ করার জন্য। একবার নয়, দু'বার আমরা টার্গেট পার করে গেলাম। প্রত্যেককে ধন্যবাদ। যাঁরা দান করেছেন, আমাদের বার্তা শেয়ার করেছেন কিংবা যেভাবে হোক সাহায্য করেছেন, তাঁদের সকলকে বিরাট ধন্যবাদ। আমরা এক সঙ্গে আছি, এক সঙ্গেই দুঃসময় পার করে যাব।"

আরও পড়ুন: 'বিন্দাস' বিরাটদের ভূয়সী প্রশংসায় হেডস্যার Ravi Shastri করলেন টুইট

#InThisTogether নামে কেটোর সঙ্গে কোভিড তহবিল সংগ্রহের প্রচার শুরু করেছিলেন বিরাটরা। প্রথম দিনে নিজেরাই ২ কোটি টাকার অনুদান দিয়ে খাতা খুলেছিলেন। তাঁদের ডাকে মানুষ অভূতপূর্ব সাড়া দিয়েছিল, যার সৌজন্যে এই কয়েক দিনের মধ্যেই ১১ কোটি টাকার ওপর অনুদান উঠে এসেছে। এমপিএল স্পোর্টস ফাউন্ডেশন একাই ৫ কোটি টাকা দিয়েছে বিরাট-অনুষ্কাকে। ফলে অনুদান এত ভাল একটা অঙ্কে পৌঁছাতে পেরেছে।

.