Virat Kohli: কোহলির চালানো এই Lamborghini হতে পারে আপনারও! জানুন কীভাবে

শূন্য থেকে ১০০ কিলোমিটারের গতি ধরতে ইটালিয়ান মহাতারকার লাগে মাত্র ৪ সেকেন্ড। 

Updated By: Sep 20, 2021, 12:35 PM IST
Virat Kohli: কোহলির চালানো এই Lamborghini হতে পারে আপনারও! জানুন কীভাবে

নিজস্ব প্রতিবেদন: ভারত অধিনায়ক বিরাট কোহলির (Virat Kohli) স্পোর্টস কারের ওপর আলাদাই একটা দুর্বলতা আছে। তাঁর গ্যারেজে শোভা পায় বিশ্বের তাবড় ব্র্যান্ডের দুরন্ত সব মডেলের গাড়ি। তিনি নিজেও আবার অডির ব্র্যান্ড অ্যাম্বাসডর।

এক সময় কোহলির সংগ্রহে ছিল কমলা রঙের ল্যামবরগিনি গ্যালার্ডো স্পাইডার (Lamborghini Gallardo Spyder) গাড়িটি। অল্প দিনের জন্যই চালিয়ে ছিলেন তিনি। তারপর তিনি সেটি বিক্রি করে দেন। এই মুহূর্তে সেই গাড়িটির বিক্রি হচ্ছে। কোচির বিখ্যাত ব্যবহৃত লাক্সারি গাড়ির শোরুম রয়্যাল ড্রাইভ গাড়িটি নিয়েছে কলকাতার এক শোরুম থেকেই।

আরও পড়ুন: Stuart Board: 'স্লো ওয়াই-ফাই, নেটফ্লিক্স দেখতে পারিনি!' ভারতে তিক্ত অভিজ্ঞতা ব্রডের

২০১৫ সালে কোহলি ল্যামবরগিনিটি কিনে ছিলেন। ২০১৩ সালের সেই মডেলটি এখন কোচিতে বিক্রি হচ্ছে ১ কোটি ৩৫ লক্ষ টাকায়। মাত্র ১০ হাজার কিলোমিটার চলেছে গাড়িটি। শূন্য থেকে ১০০ কিলোমিটারের গতি ধরতে ইটালিয়ান মহাতারকার লাগে মাত্র ৪ সেকেন্ড। গ্যালার্ডোর সর্বোচ্চ গতি ঘণ্টায় ৩২৪ কিলোমিটার। ভি-টেন ইঞ্জিন সর্বোচ্চ ৫৬০ পিএস উৎপন্ন করে। যদিও ল্যামবরগিনি ২০১৪ সালেই এই গাড়ির উৎপাদন বন্ধ করে দিয়েছে। গ্যালার্ডোর বদলে তারা নিয়ে এসেছে হুরাকান। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.