সেরার পুরস্কার হাতে নিয়ে স্ত্রীর জন্য আবেগঘন বিরাট

মাইক হাতে বিরাট মনের কথা বলে ফেললেন।

Updated By: Jun 13, 2018, 01:42 PM IST
সেরার পুরস্কার হাতে নিয়ে স্ত্রীর জন্য আবেগঘন বিরাট

নিজস্ব প্রতিনিধি : স্ত্রীর সামনে সেরার পুরস্কার হাতে পাওয়া। বিরাট কোহলি এমন একটা গর্বের মুহূর্তে আবেগ ধরে রাখতে পারলেন না। সেটাই অবশ্য স্বাভাবিক। এতদিনের ক্রিকেট জীবনে তিনি বহু পুরস্কার পেয়েছেন। সম্মানও পেয়েছেন অনেক। তবে সেসব পুরস্কার হাতে তোলার সময় তাঁর পাশে স্ত্রী অনুষ্কা শর্মা ছিলেন না। এবার পাশে স্ত্রী। আর বিরাটের হাতে বিসিসিআইয়ের দেওয়া পলি উমরিগড় ট্রফি।

আরও পড়ুন- বাংলাদেশের এশিয়া কাপ জয়ের নেপথ্যে এক ভারতীয়
 

ষষ্ঠ ম্যাক পতৌদি বক্তৃতা আয়োজিত হয়েছিল বেঙ্গালুরুতে। বিসিসিআই এই বার্ষিক অনুষ্ঠানে যে বিরাটই মূল আকর্ষণ হয়ে উঠবেন তা বলাবাহুল্য। বর্ষসেরা পারফরম্যান্সের জন্য বিরাটের হাতে যখন পলি উমরিগড় ট্রফি উঠল অনুষ্কা গর্বিত স্ত্রীর মতো হাততালি দিলেন। আর মাইক হাতে বিরাট মনের কথা বলে ফেললেন। ''আজকের এই দিনটা স্পেশাল। কারণ এই পুরস্কার নেওয়ার সময় আমার স্ত্রী পাশে রয়েছে। গত বছর এই পুরস্কার দেওয়া হয়নি। এবার স্ত্রীকে পাশে নিয়ে এই পুরস্কার নেওয়াটা আমার কাছে গর্বের।'' ম্যাক পতৌদি বক্তৃতাসভা আলাদা একটা অনুভূতিতে ভরে গেল ঠিক সেই মুহূর্তে। বিরাট কোহলি, হার্দিক পাণ্ডিয়া, দীনেশ কার্তিকরা ছাড়াও ভারতে আসা আফগানিস্তান দলের সদস্যরা ছিলেন ম্যাক পতৌদি বক্তৃতায়। অতিথি বক্তা হিসাবে ছিলেন কেভিন পিটারসেন।

আরও পড়ুন- শামির জন্য খারাপ খবর

চোট সারিয়ে ওঠার জন্য ট্রেনিং করছেন বিরাট। ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমিতে রিহ্যাব চলছে ভারতীয় অধিনায়কের। ঘাড়ে চোটের জন্য সারের হয়ে কাউন্টি খেলবেন না বিরাট। আফগানিস্তানের বিরুদ্ধে টেস্ট ম্যাচেও তিনি নেই। 

.