ক্যান্সারে আক্রান্ত ডিঙ্কোর পাশে দাঁড়ালেন বিজেন্দররা

মঙ্গলবার রাতে ডিঙ্কোর অ্যাকাউন্ট নম্বর জানার পর থেকেই সবাই তাঁদের সাধ্যমতো সাহায্য করছেন।

Updated By: Apr 22, 2020, 07:12 PM IST
ক্যান্সারে আক্রান্ত ডিঙ্কোর পাশে দাঁড়ালেন বিজেন্দররা

নিজস্ব প্রতিবেদন: ক্যান্সারে আক্রান্ত এশিয়ান গেমসে সোনাজয়ী ভারতীয় বক্সার ডিঙ্কো সিং-এর চিকিৎসার জন্য সহযোগিতার হাত বাড়িয়ে দিলেন অলিম্পিকে পদকজয়ী বিজেন্দর সিং  এবং মনোজ কুমাররা। দুজনে একটি হোয়াটসঅ্যাপ গ্রুপের মাধ্যমে অন্যান্য বক্সার এবং কোচেদের এক করে ডিঙ্কোর পাশে দাঁড়িয়েছেন।

 

এই ব্যাপারে উদ্যোগী হন অলিম্পিকে পদকজয়ী বক্সার  বিজেন্দর সিং। সংবাদসংস্থাকে দেওয়া সাক্ষাতকারে বিজেন্দর জানান , " আমাদের একটা হোয়াটস অ্যাপ গ্রুপ আছে । যার নাম ' হাম মে হ্যায় দম '। মনোজই ওই গ্রুপে ডিঙ্কোর অসুস্থতা এবং বর্তমান সমস্যার কথা পোস্ট করে। এরপরই আমরা সবাই মিলে ডিঙ্কোর ব্যাঙ্ক সংক্রান্ত যাবতীয় তথ্য সংগ্রহ করি। আমরা যথাসাধ্য চেষ্টা করছি ডিঙ্কোর পাশে যাতে দাঁড়নো যায়।"

 

মঙ্গলবার রাতে ডিঙ্কোর অ্যাকাউন্ট নম্বর জানার পর থেকেই সবাই তাঁদের সাধ্যমতো সাহায্য করছেন। ইতিমধ্যেই এক লক্ষের বেশি টাকা ডিঙ্কোর অ্যাকাউন্টে জমা পড়ে গিয়েছে। বিজেন্দর নিজেই এই কথা জানিয়েছেন। এছাড়া তাঁর পরিবারের সঙ্গে প্রতিনিয়ত যোগাযোগ রাখছেন বিজেন্দররা।

ইতিমধ্যেই কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রকের উদ্যোগে আগামী ২৫ এপ্রিল ইম্ফল থেকে এয়ার অ্যাম্বুলেন্সে করে চিকিৎসার জন্য দিল্লি নিয়ে যাওয়া হবে ১৯৯৮ সালে ব্যাঙ্কক এশিয়াডে সোনাজয়ী ডিঙ্কো সিং-কে  ।

 

আরও পড়ুন - ছোট্ট পরীর ব্যাটিং দেখে হা হয়ে গেলেন হোপ থেকে ভন!

.