Team India: 'পাতে দেওয়া যায় না'! ভারতীয় মহারথী ছিঁড়ে খেলেন টিম ইন্ডিয়াকে, ট্যুইটে চরম কটাক্ষ

Venkatesh Prasad Slams Team India by Saying Very Very Ordinary: ব্যাক-টু-ব্যাক টি-২০ ম্যাচ হারার জন্য, হার্দিক পাণ্ডিয়াদের ধুয়ে দিলেন ভেঙ্কটেশ প্রসাদ। পাশাপাশি রোহিত শর্মার নাম না করেও যা বলার বলে দিলেন প্রাক্তন পেসার।  

Updated By: Aug 7, 2023, 03:07 PM IST
Team India: 'পাতে দেওয়া যায় না'! ভারতীয় মহারথী ছিঁড়ে খেলেন টিম ইন্ডিয়াকে, ট্যুইটে চরম কটাক্ষ
ভারতীয় দলকে দেখে ফুঁসছেন ভেঙ্কটেশ প্রসাদ

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: হার্দিক পাণ্ডিয়ার (Hardik Pandya) 'নব্য ভারত' পাঁচ ম্যাচের টি-২০ সিরিজ খেলছে রোভম্যান পাওয়েলদের বিরুদ্ধে। ত্রিনিদাদের ব্রায়ান লারা স্টেডিয়ামে ভারত প্রথম টি-২০ ম্যাচেই ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে হেরে গিয়েছে। বিশ্বের এক নম্বর টি-২০ দল ভারত, সেখানে আইসিসি ব়্যাঙ্কিংয়ে সাতে উইন্ডিজ। প্রথম ম্য়াচেই পাওয়েল অ্যান্ড কোং চার রানে হারিয়ে দিয়েছে পাণ্ডিয়া বাহিনীকে। ওয়েস্ট ইন্ডিজের ১৪৯ রান তাড়া করতে নেমে ভারত গুটিয়ে গিয়েছিল ১৪৫ রানে। গত রবিবার  দ্বিতীয় টি-২০ ম্যাচ ছিল গায়ানার প্রভিডেন্স স্টেডিয়ামে। হার্দিকরা ফের হারলেন! ভারতের ১৫২ রান তাড়া করে উইন্ডিজরা ২ উইকেটে ম্যাচ জিতে নেয়ে, হাতে সাত উইকেট রেখে। ব্যাক-টু-ব্যাক ম্য়াচে ভারতের হতশ্রী পারফরম্যান্স দেখে, হার্দিকদের ছিঁড়ে খেলেন প্রাক্তন ভারতীয় পেসার ভেঙ্কটেশ প্রসাদ (Venkatesh Prasad)। পরপর ট্যুইটে চরম কটাক্ষ করলেন তিনি। সাফ বলে দিলেন পাতে দেওয়া যায় না এই দলকে।

আরও পড়ুন: Australia | ICC World Cup 2023: সবার আগে দল ঘোষণা অজিদের, তবে আগুনে স্কোয়াডে নেই এই মহানক্ষত্র, অবিশ্বাস্য!

প্রসাদ লেখেন, 'খুব খুব সাধারণ একটা দল। এই পয়েন্টটা ভুললে চলবে না। ২০০৭ টি-২০ বিশ্বকাপের পর, আইপিএল শুরু হয়েছিল। তারপর থেকে আমরা সাতবার টি-২০ বিশ্বকাপ খেলে, একবারই ফাইনালে উঠেছি। জয়ের জন্য সেই ক্ষীপ্রতা ও খিদেই নেই দলটার মধ্য়ে।' যুজবেন্দ্র চাহাল প্রথম টি-২০ ম্যাচের পর দ্বিতীয় টি-২০ ম্যাচেও দুই উইকেট নিয়েছেন। কিন্তু তাঁকে যেভাবে হার্দিক ব্যবহার করছেন, তা দেখে বেজায় চটেছেন ভারতের প্রাক্তন জোরে বোলার। ডেথ ওভারে যুজিকে কেন ব্যবহার করলেন না হার্দিক! এই মর্মেই ফুঁসছেন প্রসাদ। তিনি লেখেন, 'গত ম্যাচে যুজি ১৬ নম্বর ওভারে দুই উইকেট নিয়ে, ভারতকে ম্যাচে ফিরিয়েছিল। ও তখন ওর কোটার তিন নম্বর ওভার বল করছিল। ওয়েস্ট ইন্ডিজের আট উইকেট চলে গিয়েছিল। উইন্ডিজের নয় ও দশ নম্বর ব্যাটাররা অনায়াসে ভারতীয় পেসারদের খেলে দিয়েছে। এরকম মুহূর্তে টেক্সটবুক না ভেবে একটু স্মার্ট হওয়া উচিত।' প্রসাদ সার্বিক ভাবেই ভারতীয় দলকে একহাত নিয়েছেন। তিনি লিখেছেন, 'টেস্ট ক্রিকেট বাদ দিলে, ভারত বাকি দুই ফরম্যাটে বেশ কিছু সময় ধরেই খুব সাদামাটা। বাংলাদেশ, দক্ষিণ আফ্রিকা ও অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ওয়ানডে সিরিজ হেরেছি। শেষ দু'টি টি-২০ বিশ্বকাপেও ভালো কিছু করিনি। না আমরা ইংল্যান্ডের মতো রোমাঞ্চকর, না আমরা অতীতের অস্ট্রেলিয়ার মতো নির্মম'!  দ্বিতীয় টি-২০ ম্যাচে ভারতের পজিটিভ যদি কিছু থেকে থাকে, তাহলে তিলক বর্মা। প্রথম টি-২০ ম্যাচে অভিষেক করে ছাপ রেখেছিলেন। দ্বিতীয় ম্যাচে তিনি ৪১ বলে ঝকঝকে ৫১ রান করেছেন। গায়ানার প্রভিডেন্স স্টেডিয়ামেই হবে তৃতীয় টি-২০। ৮ অগস্ট খেলা। চতুর্থ (১২ আগস্ট) ও পঞ্চম টি-২০ ম্যাচ (১৩ আগস্ট) দু'টি হবে মার্কিন মুলুকে। ফ্লোরিডার লডারহিলে অবস্থিত সেন্ট্রাল ব্রোওয়ার্ড রিজিওনাল পার্ক স্টেডিয়াম টার্ফ গ্রাউন্ডে।

ভারতের টি-টোয়েন্টি দল: হার্দিক পান্ডিয়া (অধিনায়ক), সূর্যকুমার যাদব (সহ-অধিনায়ক), ঈশান কিশান (উইকেটকিপার), সঞ্জু স্যামসন (উইকেটকিপার), শুভমন গিল, যশস্বী জয়সওয়াল, তিলক বর্মা, অক্ষর প্যাটেল, যুজবেন্দ্র চাহাল, কুলদীপ যাদব।

আরও পড়ুন: Yuzvendra Chahal | WI vs IND: টিমের পরিবারতন্ত্র নিয়ে অকপট চাহাল! জানালেন 'চার ভাই' ও চরম প্রতিদ্বন্দ্বীর নাম

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.