Varun Dhawan: ধাওয়ানদের সঙ্গে দেখা ধাওয়ানের! শিশুর মতো আনন্দ অভিনেতার, বলছে তাঁর পোস্ট

বিদেশ সফরের আগে ওয়েটিং লাউঞ্জে বরুণ-নাতাশার সঙ্গে শিখর ধাওয়ানদের দেখা হয়ে যায়। বরুণ আচমকাই ভারতীয় দলের সাক্ষাৎ পেয়ে শিশুর মতো আনন্দ পেয়েছেন। সে কথাই তিনি সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করে লিখেছেন।

Updated By: Aug 13, 2022, 04:26 PM IST
Varun Dhawan: ধাওয়ানদের সঙ্গে দেখা ধাওয়ানের! শিশুর মতো আনন্দ অভিনেতার, বলছে তাঁর পোস্ট

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বলিউড অভিনেতা বরুণ ধাওয়ান (Varun Dhawan) ও তাঁর স্ত্রী নাতাশা দালালের (Natasha Dalal) সঙ্গে আচমকাই দেখা হয়ে গেল টিম ইন্ডিয়ার। শনিবার অর্থাৎ আজ ভোরে মুম্বই বিমানবন্দরে টিম ইন্ডিয়া একত্রিত হয়েছিল জিম্বাবোয়ে উড়ে যাওয়ার জন্য। দুই দল তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে আগামী ১৮, ১৯ এবং ২০ অগস্ট। বিদেশ সফরের আগে ওয়েটিং লাউঞ্জে বরুণ-নাতাশার সঙ্গে শিখর ধাওয়ানদের দেখা হয়ে যায়। বরুণ আচমকাই ভারতীয় দলের সাক্ষাৎ পেয়ে শিশুর মতো আনন্দ পেয়েছেন। সে কথাই তিনি সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করে লিখেছেন। ভারতীয় দলের সঙ্গে ছবি শেয়ার করে বরুণ লেখেন, 'ভোর চারটের সময় আমাদের মেন ইন ব্ল্য়ুর সঙ্গে দেখা হয়ে গেল। আমরা গল্প করলাম। আমার মনে হচ্ছে কোনও শিশুকে কেউ যেন ক্যান্ডির দোকানে নিয়ে এসেছে। আমি অত্যন্ত রোমাঞ্চিত হয়ে গিয়েছি। ধাওয়ান আমাকে বেশ কিছু কঠিন প্রশ্নও করেছে।'

বরুণ ভারতীয় দলের সঙ্গে যে ছবি শেয়ার করেছেন সেখানে, তিনি ও নাতাশা ছাড়া রয়েছেন রুতুরাজ গায়কোয়াড়, রাহুল ত্রিপাঠি, ধাওয়ান, মহম্মদ সিরাজ, দীপক চাহার, শার্দূল ঠাকুর, প্রসিদ্ধ কৃষ্ণা ও শুভমান গিল।' জিম্বাবোয়ে সফরের ভারতের ক্যাপ্টেন কেএল রাহুল। ধাওয়ান হয়েছেন সহ-অধিনায়ক। টিমে আছেন রুতুরাজ গায়কোয়াড়, শুভমান গিল, দীপক হুডা, রাহুল ত্রিপাঠী, ঈশান কিশান, সঞ্জু স্যামসন, ওয়াশিংটন সুন্দর, শার্দূল ঠাকুর, কুলদীপ যাদব, অক্ষর প্যাটেল, আবেশ খান, প্রসিদ্ধ কৃষ্ণা, মহম্মদ সিরাজ, ও দীপক চাহার। এখন দেখার ওয়াশিংটন যদি না খেলেন, তাহলে তাঁর পরিবর্তে ভারত কোনও বিকল্প ক্রিকেটার বেছে নেয় কিনা! জিম্বাবোয়ে সফর শুরু আর এক সপ্তাহের মধ্যেই। 

আরও পড়ুন: KL Rahul : ধাওয়ানকে সরিয়ে রাহুলকে করা হয়েছে ক্যাপ্টেন! কড়া সমালোচনায় প্রাক্তন নির্বাচক

তিনটি ওয়ানডে ম্যাচই হবে হারারে ক্রিকেট স্টেডিয়ামে। রাহুলদের হেডস্যার হিসাবে রাহুল দ্রাবিড় নন, উড়ে গিয়েছেন ভিভিএস লক্ষ্মণ। সাম্প্রতিক অতীতে দ্রাবিড়ের জমনায় স্ট্যান্ড-ইন কোচের ভূমিকায় একাধিকবার পাওয়া গিয়েছে জাতীয় ক্রিকেট অ্যাকাডেমির প্রধানকে। ফের একবার লক্ষ্মণ হট সিটে। রাহুল হচ্ছেন চতুর্থ অধিনায়ক, যাঁর সঙ্গে কোচ হিসাবে লক্ষ্মণ কাজ করবেন ভারতীয় টিমের সঙ্গে। আয়ারল্যান্ডের বিরুদ্ধে জোড়া ম্যাচের টি-২০ সিরিজে হার্দিক পাণ্ডিয়া ছিলেন ক্যাপ্টেন। তখন অল্প সময়ের জন্য কোচের ভূমিকায় ছিলেন লক্ষ্মণ। অন্যদিকে দীনেশ কার্তিকের নেতৃত্বে দু'টি ওয়ার্ম-আপ ম্যাচ খেলেছিল ভারত। কোচ ছিলেন সেই লক্ষ্মণই। এরপর রোহিত শর্মার টিম ইন্ডিয়ার কোচও হয়েছিলেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার। রোহিতরা ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম টি-২০ ম্যাচ খেলেছিলেন লক্ষ্মণের কোচিংয়েই!

.