কাঁধের চোটে অস্ট্রেলিয়া সফরে নেই বরুণ চক্রবর্তী, পরিবর্তে দলে নটরাজন

আমিরশাহি আইপিএলে বল হাতে চমক জাগিয়েছিলেন কলকাতা নাইট রাইডার্সের মিষ্টি স্পিনার বরুণ চক্রবর্তী।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Nov 9, 2020, 07:36 PM IST
কাঁধের চোটে অস্ট্রেলিয়া সফরে নেই বরুণ চক্রবর্তী, পরিবর্তে দলে নটরাজন
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন:  দুর্ভাগ্য! জাতীয় দলের হয়ে অভিষেকের আগেই চোটের কারণে বাদ পড়লেন বরুণ চক্রবর্তী। আইপিএলে ভালো পারফরম্যান্সের সুবাদে অস্ট্রেলিয়া সফরে টি-টোয়েন্টি দলে ডাক পেয়েছিলেন তিনি। বরুণ ছিটকে যাওয়ায়, তাঁর পরিবর্তে অস্ট্রেলিয়া সফরে টি-টোয়েন্টি সিরিজের দলে ডাক পেলেন সানরাইজার্স হায়দরাবাদের হয়ে আইপিএল খেলা মিডিয়াম পেসার থাঙ্গারসু নটরাজন।

আমিরশাহি আইপিএলে বল হাতে চমক জাগিয়েছিলেন কলকাতা নাইট রাইডার্সের মিষ্টি স্পিনার বরুণ চক্রবর্তী। তাঁর ভেলকিতে মুগ্ধ হয়েছিলেন ভারতীয় দলের নির্বাচকরা। তাই অস্ট্রেলিয়ায় টি-টোয়েন্টি সিরিজের দলে রাখা হয়েছিল ২৯ বছর বয়সী এই স্পিনারকে। জাতীয় দলে সুযোগ পেলেও তাঁর বিরুদ্ধে মারাত্মক অভিযোগ ওঠে। কাঁধের সমস্যার জন্য নাকি ঠিক মতো বলই ছুঁড়তে পারেন না বরুন চক্রবর্তী। বোলিংয়ে কোনও সমস্যা না হলেও ফিল্ডিংয়ের সময় বল ছোঁড়ার ক্ষেত্রে তিনি সমস্যায় পড়েন। দীর্ঘদিন ধরেই নাকি কাঁধের চোটের সমস্যায় ভুগছেন বরুন চক্রবর্তী। তাঁর পুরনো চোটের ব্যাপারে কেউই কিছু জানতেন না।  এই বিষয়টা জানার পর নির্বাচকরা বরুণকে বাদ দেওয়ার সিদ্ধান্ত নেন।

এদিকে অস্ট্রেলিয়া সফরে ওয়ান ডে দলে ফেরানো হল সঞ্জু স্যামসসনকে। টি-টোয়েন্টি দলে তিনি ছিলেন। জাতীয় দলের হয়ে এর আগে চারটি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন সঞ্জু স্যামসন। এবার ওয়ান ডে ম্যাচে অভিষেকের অপেক্ষায় তিনি।

 

আরও পড়ুন - পিতৃত্বকালীন ছুটি চেয়েছিলেন ক্যাপ্টেন কোহলি; সিদ্ধান্ত জানিয়ে দিল বিসিসিআই

.