Urvashi Rautela and Rishab Pant: পন্থের টানেই কি অস্ট্রেলিয়ায় উর্বশী! নায়িকার পোস্ট ঘিরে ফের জল্পনা

Urvashi Rautela and Rishab Pant: উর্বশী রাউতেলার পোস্ট দেখে নেটদুনিয়ায় জল্পনা শুরু। এত জায়গা থাকতে হঠাৎ অস্ট্রেলিয়া কেন? অনুরাগীরা দুইয়ে দুইয়ে চার করে ফেললেন। কেউ লিখেছেন, 'হ্যাঁ, ঋষভ তো অপেক্ষা করছেন!' আবার কেউ বললেন, 'ঋষভ আপনাকে দেখলে খুশি হবেন!'  

Updated By: Oct 9, 2022, 04:49 PM IST
Urvashi Rautela and Rishab Pant: পন্থের টানেই কি অস্ট্রেলিয়ায় উর্বশী! নায়িকার পোস্ট ঘিরে ফের জল্পনা
ফের একবার পন্থের কাছাকাছি উর্বশী

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ঋষভ পন্থ (Rishabh Pant) ও উর্বশী রাউতেলা (Urvashi Rautela)। বেশ কয়েক মাস ধরেই চর্চায় রয়েছে এই দু’জনের নাম। তাঁদের পেশাগত কারণে নয়, বরং ব্যক্তিগত জীবনের কথা নিয়েই আলোচনায় সরগরম নেটদুনিয়া। সেই জল্পনার আগুনে ঘি ঢাললেন উর্বশী স্বয়ং। ইনস্টাগ্রামে একটি ছবি দিয়ে তিনি লিখেছেন, 'মন যা চাইছে তাই করলাম। হৃদয় আমায় অস্ট্রেলিয়া টেনে নিয়ে যাচ্ছে।' তাতেই সোশ্যাল মিডিয়ায় জোর চর্চা, তাহলে কি পন্থের সঙ্গে দেখা করতেই অস্ট্রেলিয়ায় গিয়েছেন বলিউড অভিনেত্রী?

টি-টোয়েন্টি বিশ্বকাপ (T-20 World Cup) খেলতে অস্ট্রেলিয়ায় গিয়েছে টিম ইন্ডিয়া (Team India)। প্রতিযোগিতা শুরু হতে বেশ কয়েকদিন বাকি থাকলেও প্রস্তুতি নেওয়ার জন্য আগেই সেদেশে পৌঁছে গিয়েছে রোহিত শর্মার (Rohit Sharma) দল।  বৃহস্পতিবার সেই দলের সঙ্গে অস্ট্রেলিয়ায় গিয়েছেন ঋষভ পন্থও। তারপরেই রবিবার ভোরে অস্ট্রেলিয়া পৌঁছেছেন উর্বশীও। ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে তিনি লিখেছেন, 'আমার ভালবাসাকে অনুসরণ করলাম, তা আমাকে অস্ট্রেলিয়ায় নিয়ে এল।' 

পড়ুন, বাঙালির প্রাণের উৎসবে আমার 'e' উৎসব। Zee ২৪ ঘণ্টা ডিজিটাল শারদসংখ্যা

 

আরও পড়ুন: ISL 2022-23: নতুন চ্যালেঞ্জ নিতে মুখিয়ে রয়েছেন দিমিত্রিয়স পেট্রাটস

আরও পড়ুন: বিয়ের প্রস্তাব পেয়ে ভরা গ্যালারির মাঝেই বয়ফ্রেন্ডকে সপাটে চড় কষালেন তরুণী! ভিডিয়ো ভাইরাল

বেশ কিছুদিন ধরেই ঋষভ ও উর্বশীর সম্পর্ক নিয়ে জল্পনা চলছে। ২০১৮ সালে তাঁদের সম্পর্ক থাকলেও তা বেশিদিন টেকেনি। পরবর্তীকালে ইশা নেগির সঙ্গে সম্পর্কের কথা সকলের সামনে প্রকাশ করেন ঋষভ। কিন্তু উর্বশীর ব্যক্তিগত সম্পর্কের কোনও খবর ছিল না। কিছুদিন আগেই উর্বশীর একটি সাক্ষাৎকারের পরে ফের পুরনো সম্পর্কের কথা মাথাচাড়া দিয়ে ওঠে। একে অপরকে কটাক্ষ করে বার্তা দেন দু’জনেই। তবে সাম্প্রতিক কিছুদিন ধরেই উর্বশীর সোশ্যাল মিডিয়া থেকে পরিষ্কার, ঋষভের মনে জায়গা পুনরুদ্ধার করতে বেশ আগ্রহী তিনি।

 

গোটা বিষয়টি নেটিজেনদেরও নজরে পড়েছে। অধিকাংশই মনে করছেন, নিজের ভালবাসার কথা প্রকাশ করে ঠিকই করছেন উর্বশী। কেউ কেউ আবার মনে করছেন, এইভাবে ঋষভের মনসংযোগে ব্যাঘাত ঘটাচ্ছেন উর্বশী। তবে এই বিষয়ে কোনও প্রতিক্রিয়া দেননি ঋষভ। তবে তাঁদের সম্পর্ক নিয়ে আগামী দিনেও জল্পনা বাড়বে বলেই মত নেটিজেনদের।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.