বৃষ্টিতে ভেস্তে গেল বিরাটদের প্র্যাকটিস, রয়েছে ম্যাচ পণ্ড হওয়ার আশঙ্কা!

ইডেন গার্ডেন্সে ভারত বনাম শ্রীলঙ্কা ম্যাচ পণ্ড হওয়ার আশঙ্কা। সকাল থেকে নাগাড়ে বৃষ্টির জন্য বুধবার প্র্যাকটিস করতে পারেনি কোনও দলই। আগামী ৪৮ ঘণ্টাতেও রয়েছে বৃষ্টির পূর্বাভাস। আবহাওয়া দফতরের পূর্বাভাস মিলে গেলে ভণ্ডুল হতে পারে ম্যাচ, মনে করছেন বিশেষজ্ঞরা। 

Updated By: Nov 15, 2017, 01:43 PM IST
বৃষ্টিতে ভেস্তে গেল বিরাটদের প্র্যাকটিস, রয়েছে ম্যাচ পণ্ড হওয়ার আশঙ্কা!

নিজস্ব প্রতিবেদন: ইডেন গার্ডেন্সে ভারত বনাম শ্রীলঙ্কা ম্যাচ পণ্ড হওয়ার আশঙ্কা। সকাল থেকে নাগাড়ে বৃষ্টির জন্য বুধবার প্র্যাকটিস করতে পারেনি কোনও দলই। আগামী ৪৮ ঘণ্টাতেও রয়েছে বৃষ্টির পূর্বাভাস। আবহাওয়া দফতরের পূর্বাভাস মিলে গেলে ভণ্ডুল হতে পারে ম্যাচ, মনে করছেন বিশেষজ্ঞরা। 

আরও পড়ুন- নিম্নচাপের জেরে দক্ষিণবঙ্গ জুড়ে শুরু বর্ষণ, চলবে আগামী ২ দিন

ভারতীয় দলের ম্যানেজমেন্ট জানিয়েছে, "বৃষ্টির জেরে বুধবার প্র্যাকটিস বাতিল করা হয়েছে।" যার ফলে ম্যাচ শুরুর আগের দিন গোটা ভারতীয় দল আপাতত হোটেল বন্দি। আবহাওয়া দফতরের পূর্বাভাস অনুযায়ী, শনিবার কাটতে পারে দুর্যোগ। ভারী বর্ষণের সতর্কতা না-থাকলেও যেটুকু রয়েছে তা দিনের খেলা পণ্ড করার জন্য যথেষ্ট। ফলে বৃহস্পতি ও শুক্রবার খাঁড়া ঝুলছে ম্যাচের ওপর। কপাল ভাল থাকলে শুক্রবারই উন্নতি হতে পারে আবহাওয়ার। সেক্ষেত্রে ৪ দিনের টেস্ট ম্যাচ হতে পারে ইডেনে।

আরও পড়ুন- বিরাটদের জন্য এবার ‘জেনেটিক ফিটনেস টেস্ট’-এর ব্যবস্থা করছে বিসিসিআই

উল্লেখ্য, শ্রীলঙ্কা সফরে 'এশিয়ান জায়েন্টস'-কে গো-হারান হারিয়ে এসেছে বিরাট ব্রিগেড। ক্রিকেটের সব ফর্ম্যাটেই ভারতের কাছে নাস্তানাবুদ হয়েছে দীনেশ চান্দিমাল, রঙ্গনা হেরাথদের লঙ্কা। মাস কয়েকের মধ্যেই এবার ভারতে খেলতে এল 'খোঁচা খাওয়া বাঘেরা'। ঘুরে দাঁড়ানোর আপ্রাণ লড়াইয়ের কথাই এখনও পর্যন্ত শোনা গিয়েছে চান্দিমালদের কথায়। তবে একটানা ৮ সিরিজ জয়ের পর বিরাট কোহলিরাও আত্মবিশ্বাসের চূড়ায়। আর সে কারণেই এই মুহূর্তে বিশ্বসেরা ভারতীয় টেস্ট দলকে লঙ্কা ব্রিগেডদের থেকে এগিয়ে রাখছে ক্রিকেট বোদ্ধারা। 

আরও পড়ুন- দলে সুযোগ না পেয়ে 'সুইসাইড' করতে চেলেছিলেন কূলদীপ

.