Umran Malik, IPL 2022: ঘরে ফিরে রাজার মতো সম্মান, বাবাকে গাড়ি উপহার দিলেন ‘শ্রীনগর এক্সপ্রেস’

১৪ম্যাচ থেকে ২২টি উইকেট নেন ‘শ্রীনগর এক্সপ্রেস’ (Srinagar Express)। সেই সুবাদে জাতীয় দলের দরজাও খুলে গিয়েছে জম্মু-কাশ্মীরের (Jammu and Kashmir) বোলারের। দক্ষিণ আফ্রিকার (South Africa) বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে ভারতীয় (India) দলে জায়গা পেয়েছেন উমরান মালিক (Umran Malik)।  

Updated By: May 26, 2022, 11:01 PM IST
Umran Malik, IPL 2022: ঘরে ফিরে রাজার মতো সম্মান, বাবাকে গাড়ি উপহার দিলেন ‘শ্রীনগর এক্সপ্রেস’
জাতীয় দলে অভিষেকের অপেক্ষায় উমরান মালিক। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: চলতি আইপিএল-এ (IPL 2022) একেবারেই মেলে ধরতে পারেনি সানরাইজার্স হায়দরাবাদ (Sunrises Hyderabad)। তবে বল হাতে বাইশ গজে বিপক্ষের ব্যাটারদের বুঝে নিয়েছেন উমরান মালিক (Umran Malik)। তাঁর আগুনে বোলিংয়ের মোকাবিলা করতে সমস্যায় পড়েছেন অনেকেই। ১৪ম্যাচ থেকে ২২টি উইকেট নেন ‘শ্রীনগর এক্সপ্রেস’ (Srinagar Express)। সেই সুবাদে জাতীয় দলের দরজাও খুলে গিয়েছে জম্মু-কাশ্মীরের (Jammu and Kashmir) বোলারের। দক্ষিণ আফ্রিকার (South Africa) বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে ভারতীয় (India) দলে জায়গা পেয়েছেন উমরান মালিক। আইপিএলের রোজগার থেকে বাবা আবদুল রশিদকে গাড়ি কিনে দিয়েছেন তিনি।

উমরানের বাবা আবদুল রশিদ বলেছেন, “ফোনে নোটিফিকেশন আসার পরে আমি জানতে পারি জাতীয় দলে জায়গা পেয়েছে উমরান। খবরটা ছড়িয়ে পড়তেই সবাই আমাকে অভিনন্দন জানায়। জাতীয় দলের জার্সি পরে নামার থেকে আর গর্বের কী হতে পারে? যেভাবে গোটা দেশ উমরানের পাশে এসে দাঁড়িয়েছে, ওকে সমর্থন করেছে, তাতে আমি কৃতজ্ঞ। পুরো দেশের সাপোর্ট পেয়েছে আমার উমরান।”

ছেলে সম্পর্কে বাবা আবদুল রশিদ আরও বলেন, ”উমরান জানতই একদিন ও সাফল্য পাবে। নিজের ক্ষমতার উপরে বিশ্বাসী উমরান। কঠিন পরিশ্রম করেছে স্কিল বাড়ানোর জন্য। এটা সম্পূর্ণ ভাবে ওর পরিশ্রমের ফল। ঈশ্বরও ওকে আশীর্বাদ করেছে। আমি কোনওভাবেই প্রশংসা দাবি করতে পারি না।”

ছেলের কাছ থেকে গাড়ি উপহার পেয়েও আপ্লুত ওঁর বাবা। তিনি যোগ করেন,”আইপিএলে ওর রোজগার থেকে আমাকে একটা গাড়ি উপহার দিয়েছে উমরান। আমরা সবসময়েই ওকে আনন্দে রাখতে চাই। ও যেন বুঝতে না পারে আমাদের সমস্যার কথা। ও যা চায় আমরা সেই আবদার মেটানোর চেষ্টা করি। আমার স্ত্রী আমার থেকেও বেশি উমরানের সাপোর্টার।”

 

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজের জন্য ভারতের দল ঘোষণা হয়েছে। প্রোটিয়াসদের বিরুদ্ধে ম্যাচগুলো হবে দিল্লি, কটক, বিশাখাপত্তনম, রাজকোট এবং বেঙ্গালুরুতে। উমরানের কি সেই সিরিজে অভিষেক ঘটবে? সেটা দেখার অপেক্ষায় গোটা দেশ।

আরও পড়ুন: Shikhar Dhawan, IPL 2022: কেন বাবার হাতে বেদম মার খেলেন ‘গব্বর’? ভিডিও ভাইরাল

আরও পড়ুন: Wriddhiman Saha, Ranji Trophy: রঞ্জি খেলতে চাইছেন না জানিয়ে দিল সিএবি, পাল্টা জবাব দিলেন ঋদ্ধি

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.