রাহুল দ্রাবিড়কে ভারতের প্রধানমন্ত্রী করার দাবিতে সরব টুইটার!

বি টাউনের প্রখ্যাত সুরকার বিশাল দদলানি দাবি করেন রাহুল দ্রাবিড়কে ভারতের প্রধানমন্ত্রী করার। তিনি বলেন এটা হাস্যকর মনে হলেও তার মনে হয় এরকম ব্যক্তিকেই প্রধানমন্ত্রী করা উচিত। অবাক কান্ড দদলানির টুইট দেখে প্রচুর মানুষ তাকে সমর্থন করে রিটুইট করেন। আসলে দ্য ওয়ালের প্রতিবাদ সমাদৃত হচ্ছে সব মহলেই।

Updated By: Feb 27, 2018, 09:34 PM IST
রাহুল দ্রাবিড়কে ভারতের প্রধানমন্ত্রী করার দাবিতে সরব টুইটার!

নিজস্ব প্রতিবেদন: বিশ্বের তাবড় তাবড় বোলারদের সামনে ব্যাট হতে হার না মানা মনোভাব  নিয়ে দাঁড়িয়ে থাকতেন রাহুল দ্রাবিড়। তাই তার নাম হয়েছিল দ্য ওয়াল। সেই দ্রাবিড়ের কোচিংয়ে ভারতীয় অনূর্ধ্ব উনিশ দল এবার বিশ্বকাপ জেতে। জয়ের পর বিসিসিআই পুরস্কার মূল্য ঘোষণা করে। রাহুল দ্রাবিড়কে পঞ্চাশ লক্ষ টাকা দেওয়ার কথা বললেও অন্য সাপোর্ট স্টাফদের কুড়ি লক্ষ টাকা দেবে বলে ঠিক করে বোর্ড। কিন্তু রাহুল বেঁকে বসেন। দাবি জানান প্রত্যেককে সমান টাকা দেওয়া হোক।

আরও পড়ুন-  নতুন মাইলস্টোন মায়াঙ্কের, বিজয় হাজারে কর্ণাটকের

বিসিসিআই সেটা মেনে নিলেও চূড়ান্ত অভব্যতা দেখিয়ে দ্রাবিড়ের টাকা কমিয়ে দিয়ে সব কোচেদের পচিশ লক্ষ টাকা করে দেওয়ার সিদ্ধান্ত নেয়। এরপরই টুইট করে বি টাউনের প্রখ্যাত সুরকার বিশাল দদলানি দাবি করেন রাহুল দ্রাবিড়কে ভারতের প্রধানমন্ত্রী করার। তিনি বলেন এটা হাস্যকর মনে হলেও তার মনে হয় এরকম ব্যক্তিকেই প্রধানমন্ত্রী করা উচিত। অবাক কান্ড দদলানির টুইট দেখে প্রচুর মানুষ তাকে সমর্থন করে রিটুইট করেন। আসলে দ্য ওয়ালের প্রতিবাদ সমাদৃত হচ্ছে সব মহলেই।

আরও পড়ুন-  কিংসদের অধিনায়ক কেন অশ্বিন? ফাঁস করলেন বীরু

খেলার খবর জানতে দেখুন স্পোর্টস ২৪, রাত ৮ টা ৪০ মিনিটে। শুধুমাত্র ২৪ ঘণ্টায় 

.