IPL 2021: 'কিউটেস্ট থিং এভার'! চেন্নাইয়ের জয়ের প্রার্থনায় ধোনি কন্যা জিভা

বাবার দলের জন্য জিভার ব্যাকুল প্রার্থনা যদিও বিফলে গিয়েছে।

Updated By: Oct 5, 2021, 10:49 AM IST
IPL 2021: 'কিউটেস্ট থিং এভার'! চেন্নাইয়ের জয়ের প্রার্থনায় ধোনি কন্যা জিভা

নিজস্ব প্রতিবেদন: একদম ছোট থেকেই বাবার জন্য মাঠে আসা অভ্যাস হয়ে গিয়েছে জিভার। ভিআইপি স্ট্যান্ডে মায়ের কোলে বসেই এমএস ধোনির (MS Dhoni) সমর্থনে উচ্ছ্বাস প্রকাশ করে সে। বলতে গেলে আইপিএলে (IPL 2021) চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings) একজন বড় ভক্ত হয়ে উঠেছে জিভা।

আরও পড়ুন:IPL 2021, DCvsCSK: শেষ ওভারে Dhoni-র চেন্নাইকে হারিয়ে দিলেন Shimron Hetmyer, শীর্ষে দিল্লি

বছর ছয়ের জিভা এবার সাক্ষীর সঙ্গে গ্যালারিতে বসে ধোনি অ্যান্ড কোংয়ের জয়ের জন্য প্রার্থনা করল দিল্লি ম্যাচে। সেই ছবি রাতারাতি সোশ্যালে ভাইরাল হয়ে যায়। নেটাগরিকরা এই ছবিকে বলছেন 'কিউটেস্ট থিং এভার' (Cutest thing ever)। বাবার দলের জন্য জিভার ব্যাকুল প্রার্থনা যদিও বিফলে গিয়েছে। মঙ্গলবার দুবাইয়ে শেষ ওভারের রুদ্ধশ্বাস ম্যাচে দিল্লি ক্যাপিটালস তিন উইকেটে চেন্নাইকে হারিয়ে দেয়।

ম্যাচে চেন্নাইয়ের ১৩৬ রান তাড়া করতে নেমেছিল দিল্লি। যদিও ম্যাচের একটা সময় মনে হচ্ছিল যে, কম রানের পুঁজি নিয়েও শেষ হাসি হাসবেন ধোনি। তবে শেষ ওভারে চেন্নাইয়ে সব ছক বানচাল করে দিলেন সিমরন হেটমেয়ার (Shimron Hetmyer)।

উইন্ডিজ পাওয়ারহিটার ১৮ বলে অপরাজিত ২৮ রানের ইনিংস খেলেই ম্যাচের রং বদলে দেন। মাত্র দুই বল বাকি থাকতে ৩ উইকেটে ম্যাচ জিতে নেয় ঋষভ পন্থের দিল্লি। একই সঙ্গে এই ম্যাচ জিতে চেন্নাইকে টপকে গেল দিল্লি। ১৩ ম্যাচে ২০ পয়েন্ট নিয়ে ফের লিগ টেবিলের শীর্ষে পন্থ অ্যান্ড কোং। ১৩ ম্যাচে ১৮ পয়েন্ট নিয়ে দুয়ে নেমে আসল ধোনির 'ইয়েলো আর্মি'। চেন্নাই ও দিল্লির মধ্যে ওঠা-নামার সাপ লুডো অব্যাহত।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.