Amit Mishra: 'স্যার ৩০০ টাকা জিপে করবেন? বান্ধবীকে নিয়ে ঘুরব'! ফ্যানকে চমকে দিলেন স্পিনার

সকলকে চমকে দিয়ে অমিত সেই ফ্যানকে ৩০০-র বদলে ৫০০ টাকা জি-পে করে দিলেন। অমিত টাকা পাঠানোর স্ক্রিনশট ট্যুইটারে শেয়ার করে লিখলেন, 'ডান, অল দ্য বেস্ট তোমার ডেটের জন্য'!

Updated By: Sep 30, 2022, 08:20 PM IST
Amit Mishra: 'স্যার ৩০০ টাকা জিপে করবেন? বান্ধবীকে নিয়ে ঘুরব'! ফ্যানকে চমকে দিলেন স্পিনার
অনুরাগী চেয়েছিলেন ৩০০! পেয়ে গেলেন ৫০০

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ভারতের প্রাক্তন স্পিনার অমিত মিশ্র (Amit Mishra) অত্যন্ত সক্রিয় সোশ্যাল মিডিয়ায়। ক্রিকেট সংক্রান্ত পোস্ট তিনি করতেই থাকেন। এবার এক অনুরাগী ট্যুইটারে অদ্ভুত আবদার করে বসলেন অমিতের কাছে। তিনি প্রকাশ্যেই লিখলেন, 'স্যার ৩০০ টাকা জি-পে করুন, জিএফ-কে নিয়ে ঘুরতে যাব। 'সকলকে চমকে দিয়ে অমিত সেই ফ্যানকে ৩০০-র বদলে ৫০০ টাকা জি-পে করে দিলেন। অমিত টাকা পাঠানোর স্ক্রিনশট ট্যুইটারে শেয়ার করে লিখলেন, 'ডান, অল দ্য বেস্ট তোমার ডেটের জন্য'! ওই ফ্যানের ট্যুইটারে নাম এমএসডিয়ান আদি। তিনি অমিতের ট্যুইট শেয়ার করে তাঁকে ধন্যবাদ জানিয়েছেন।

ঘটনাচক্রে রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজে সুরেশ রায়নার অসাধারণ একটি ডাইভিং ক্যাচ দেখে মোহিত হয়ে যান অমিত। তিনি রায়নাকে ট্যাগ করে ট্যুইটারে লেখেন, 'রায়না ভাই আমি কি তোমার টাইমমেশিন ভাড়া করতে পারি? তোমাকে মাঠে দেখে আমি মন্ত্রমুগ্ধ হয়ে গিয়েছি। ফিরে পেলাম পুরনো দিনের স্মৃতি।' এমএসডিয়ান আদি এই ট্যুইটে এসেই অমিত ও রায়নাকে ট্যাগ করে ডেটিংয়ে যাওয়ার টাকা চেয়েছিলেন। অমিত দেশের হয়ে ২২টি টেস্ট (৭৬ উইকেট), ৩৬টি ওয়ানডে (৬৪টি উইকেট) ও ১০টি টি-২০ ম্যাচ (১৬ উইকেট) খেলেছেন। ২০০৩ সালে আন্তর্জাতিক অভিষেক করা অমিত দেশের জার্সিতে শেষ ম্য়াচ খেলেন ২০১৭ সালে। অমিত আইপিএলেও দুর্দান্ত সফল। দেশের জার্সিতেও এমন সাফল্য নেই তাঁর। অমিত ডেকান চার্জাস, দিল্লি ডেয়ারডেভিলস, দিল্লি ক্যাপিটালস ও সানরাইজার্স হায়দরাবাদের হয়ে ১৫৪টি ম্যাচ খেলেছেন। তাঁর ঝুলিতে আছে ১৬৬টি উইকেট। উইকেট সংখ্যার বিচারে অমিত ক্রোড়পতি লিগের সর্বকালের চতুর্থ সর্বাধিক উইকেটশিকারি।

পড়ুন, বাঙালির প্রাণের উৎসবে আমার 'e' উৎসব। Zee ২৪ ঘণ্টা ডিজিটাল শারদসংখ্যা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)    

 

Tags:
.