Tokyo 2020: 'অ্যাথলিটদের আপনারা মোটিভেট করুন'! Victory Punch প্রচারে বললেন Modi

নিজস্ব প্রতিবেদন:  চলতি টোকিও অলিম্পিক্সে (Tokyo Olympics 2020) ভারতীয় অ্যাথলিটদের তাতাতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (PM Modi) 'চিয়ার ফর ইন্ডিয়া' (Cheer 4 India) অভিযান শুরু করেছিলেন অনেক আগেই। এবার সোশ্যাল মিডিয়ায় ভিকট্রি পাঞ্চ (Victory Punch) অভিযানও চালু করে দিলেন মোদী। 

রবিবার মাসিক রেডিও অনুষ্ঠান 'মন কি বাত' (Mann Ki Baat) এর ৭৯তম পর্বে প্রধানমন্ত্রী কথা বললেন ভারতীয় অ্যাথলিটদের নিয়েও। এদিন তিনি বলেন, "প্রতিটি অ্যাথলিটকেই টোকিও অলিম্পিক্সে লড়াই করতে হবে। দীর্ঘদিন ধরেই এটা করে আসছেন। তাঁরা কিন্তু নিজেদের জন্য অলিম্পিক্সে যাননি, দেশকে গর্বিত করতে গিয়েছেন সেখানে। তাঁরা দেশবাসীর হৃদয় জয় করে সকলকে গর্বিত করবেন। আমি সকল দেশবাসীর কাছে আবেদন করব তাঁদেরকে কোনও চাপ না দিতে। তাঁদের মোটিভেট করুন আপনারা। সোশ্যাল মিডিয়ায় ভিকট্রি পাঞ্চ অভিযানে শামিল হোন আপনারা।" 

আরও পড়ুন: ভারতকে কুস্তিতে সোনা এনে দিলেন Priya Malik

এবার ভারত থেকে ১১৯ জন (৬৭ জন পুরুষ ও ৫২ জন মহিলা) অ্যাথলিট প্রতিনিধিত্ব করছেন। ইতিমধ্যেই ভারোত্তোলনে রুপো জিতিয়ে দেশবাসীকে গর্বিত করেছেন মীরাবাঈ চানু। গোটা দেশ অলিম্পিক্সে চোখ রেখেছে শুধু মাত্র পদকের আশায়।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

English Title: 
Tokyo Olympics 2020: Share Your Victory Punch Along With Your Team and Cheer for India, Says PM Narendra Modi at Mann Ki Baat
News Source: 
Home Title: 

Tokyo Olympics 2020: 'অ্যাথলিটদের আপনারা মোটিভেট করুন'! Victory Punch প্রচারে বললেন Modi

Tokyo 2020: 'অ্যাথলিটদের আপনারা মোটিভেট করুন'! Victory Punch প্রচারে বললেন Modi
Yes
Is Blog?: 
No
Section: