Tokyo Olympics:শেষরক্ষা হল না, দ্বিতীয় রাউন্ড থেকে বিদায় বঙ্গ কন্যা Sutirtha-র

দ্বিতীয় রাউন্ডে পর্তুগালের ফু য়ু'র বিরুদ্ধে কার্যত আত্মসমর্পণ করলেন সুতীর্থা।

Updated By: Jul 26, 2021, 10:28 AM IST
Tokyo Olympics:শেষরক্ষা হল না, দ্বিতীয় রাউন্ড থেকে বিদায় বঙ্গ কন্যা Sutirtha-র

নিজস্ব প্রতিবেদন: টোকিও অলিম্পিক্সে ( (Tokyo Olympics 2020)  আপামোর বাংলা ও দেশের প্রত্যাশা ছিল সুতীর্থা মুখোপাধ্যায়ের (Sutirtha Mukherjee) ওপর। শনিবার তাঁর দুরন্ত টেবিল টেনিস উপহার আশা জাগিয়েছিল। প্রথম রাউন্ডের ম্যাচে পিছিয়ে পড়েও দুরন্ত প্রত্যাবর্তন ঘটিয়েছিলেন। কিন্তু দ্বিতীয় রাউন্ডেই সুতীর্থাকে থামতে হলো।

সোমবার সকালে পর্তুগালের ফু ইউ-র বিরুদ্ধে কার্যত আত্মসমর্পণ করলেন সুতীর্থা। মহিলা সিঙ্গলসের ২০ মিনিটের ম্যাচে ৩-১১, ৩-১১, ৫-১১, ৫-১১ খেলায় হারলেন তিনি। 

আরও পড়ুন, Tokyo Olympics: ফেন্সিংয়ে জয় দিয়ে শুরু হলেও ২য় রাউন্ডে হার মানলেন ভারতের Bhavani

প্রথম রাউন্ডে সুতীর্থা মুখোমুখি হয়েছিলেন সুইডেনের লিন্ডা বার্গস্টর্মের বিরুদ্ধে। সাত সেটের (৫-১১, ১১-৯, ১১-১৩, ৯-১১, ১১-৩, ১১-৯, ১১-৫) ম্যাচে হাড্ডাহাড্ডি লড়াই হয় সুতীর্থা ও লিন্ডার। দুরন্ত প্রত্যাবর্তনে সৌম্যদীপ রায়ের ছাত্রী ম্যাচ ৪-৩ বার করে নেয়।

কিন্তু এদিন পর্তুগিজের কাছে প্রথম গেমে ৫ মিনিটের লড়াইয়ে হেরে যান ভারতীয় প্যাডলার। ৩-১১-র ব্যবধানে পরাজিত হন সুতীর্থা। ঘুরে দাঁড়াতে পারেননি দ্বিতীয় গেমে। দ্বিতীয় গেম হারেন ৩-১১ ব্যবধানে। তৃতীয় গেমেও কিছুটা কোনঠাসা হয়ে পড়েন তিনি। ফলাফল ৫-১১। 

অবশেষে জয়ের আশা ছাড়তে হল সুতীর্থা মুখোপাধ্যায়কে। বলা যায় প্রতিপক্ষের কাছে কার্যত দাঁড়াতেই পারলেন না তিনি। হেরে গিয়ে বিদায় নিলেন বাংলার মেয়ে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.