WATCH | Tim Seifert: একেবারে উড়ন্ত ডাইভ... এমন শট কি আগে দেখেছেন? পুরো OMG!

Tim Seifert's incredible acrobatic batting shot against Pakistan: দেখুন একবার ব্য়াটার চারের জন্য় মরিয়া হয়ে, কী শটটিই না খেললেন, দেখে থ হয়ে গেল নেটপাড়া।

Updated By: Apr 28, 2024, 06:08 PM IST
 WATCH | Tim Seifert: একেবারে উড়ন্ত ডাইভ... এমন শট কি আগে দেখেছেন? পুরো OMG!
চারের জন্য় কী অবস্থা ক্রিকেটারের!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: গত শনিবার লাহোরের গদ্দাফি স্টেডিয়ামে হয়ে গেল পাকিস্তান-নিউজিল্য়ান্ড পাঁচ ম্য়াচের টি-২০ সিরিজের পঞ্চম তথা শেষ ম্য়াচ। সিরিজের প্রথম ম্য়াচ বৃষ্টিতে ধুয়ে গিয়েছিল। গতকাল সিরিজ শেষ হয় ২-২ ব্য়বধানে। বাবর আজমের বাহিনী নয় রানে মিচেল ব্রেসওয়েলদের হারিয়ে সিরিজ ড্র করেছেন। লাহোরে বিচিত্র শটে নজর কেড়েছেন কিউয়ি ওপেনার টিম সাইফার্ট (Tim Seifert)!

আরও পড়ুন: এ কী করল কিশোরী! এমন বোলিং আগে দেখেনি ক্রিকেট, কেঁপে গেল বাইশ গজ

বাবররা প্রথমে ব্য়াট করে পাঁচ উইকেটে ১৭৮ রান তুলেছিল। নিউজিল্য়ান্ড ১৬৯ রানে অলআউট হয়ে যায়। সৌজন্য়ে শাহিন শাহ আফ্রিদির চার উইকেট। এবার আসা যাক সাইফার্টের কথায়। যিনি ৩৩ বলে ৫২ রানের মারকাটারি ইনিংস খেলেছেন সাতটি চার ও দুই ছয়ের সাহায্যে। সাইফার্ট শুরু থেকেই রণংদেহী মেজাজে ছিলেন। তাঁর সফট টার্গেট হয়েছিলেন অবসর ভেঙে পাক দলে ফেরা মহম্মদ আমির। 

নিউজিল্য়ান্ডের ইনিংসের ছয় নম্বর ওভারের ঘটনা। আমির ওয়াইড ডেলিভারি করেছিলেন সাইফার্টকে। তবে রানের জন্য় মরিয়া সাইফার্ট ওয়াইড বলেও সুযোগ নেওয়ার কোনও ত্রুটি রাখেননি। কার্যত তিনি উড়ে গিয়ে ফুল-স্ট্রেইচ ডাইভ করেছিলেন হিট করার জন্য়। ঘটনাচক্রে আমির ঠিক এতটাই বাইরে বল পিচ করেছিলেন যে, সাইফার্ট লম্ফ-ঝম্প করেও বলের নাগাল পাননি! তবে তাঁর এই প্রয়াস বাইশ গজে নজর কেড়ে নিয়েছে। শটের ভিডিয়ো রাতারাতি ভাইরাল হয়ে যায়।
 
সপ্তদশ আইপিএলশেষ হলেই ফের বাইশ গজে আইসিসি-র মহাযুদ্ধ। কুড়ি ওভারের ফরম্য়াটে শ্রেষ্ঠত্বের মুকুট ছিনিয়ে নেওয়ার লড়াইয়ে নামবে ২০টি দেশ। আগামী ১ জুন থেকে ২৯ জুন পর্যন্ত ওয়েস্ট ইন্ডিজ ও আমেরিকায় চলবে টি-২০ বিশ্বকাপ । আর তার আগেই নিজেদের ঘরের মাঠে হেভিওয়েট নিউজিল্য়ান্ডের বিরুদ্ধে ড্রেস রিহার্সাল সারল পাকিস্তান।

আরও পড়ুন: Babar Azam: মুখের উপর ফিরিয়েছেন বাবরের বিয়ের প্রস্তাব! চরম পরিণতির শিকার সুন্দরী পাক অভিনেত্রী

 

 (দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.