খেলরত্ন সম্মান ভক্তদের উত্সর্গ করলেন রোহিত শর্মা

দেশের সর্বোচ্চ ক্রীড়া পুরস্কারে সম্মানিত হয়ে আপ্লুত হিটম্যান।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Aug 24, 2020, 01:05 PM IST
 খেলরত্ন সম্মান ভক্তদের উত্সর্গ করলেন রোহিত শর্মা
ছবি সৌজন্যে : টুইটার

নিজস্ব প্রতিবেদন: সচিন তেন্ডুলকর, মহেন্দ্র সিং ধোনি, বিরাট কোহলির পর চতুর্থ ভারতীয় ক্রিকেটার হিসেবে রাজীব গান্ধী খেলরত্ন সম্মানে সম্মানিত হলেন ভারতীয় ওপেনার রোহিত শর্মা। দেশের সর্বোচ্চ ক্রীড়া পুরস্কারে সম্মানিত হয়ে আপ্লুত হিটম্যান। তাঁর ভক্তদেরই এই পুরস্কার উতসর্গ করলেন রোহিত শর্মা।

২০১৯ সালটা দুরন্ত কেটেছে রোহিত শর্মার। এক বিশ্বকাপে সর্বাধিক শতরানের নজির গড়েছেন তিনি। টিম ইন্ডিয়ার হয়ে টেস্টে ওপেনও করতে নেমেছেন তিনি। স্বাভাবিকভাবেই তাঁর নাম খেলরত্ন সম্মানের জন্য মনোনীত করে বিসিসিআই। তাতে সিলমোহর দেয় স্পোর্টস অ্যাওয়ার্ড কমিটি।

এক ভিডিয়ো বার্তায় ভক্তদের উদ্দেশে রোহিত শর্মা বলেন, " আপনাদের সকলের শুভেচ্ছার জন্য ধন্যবাদ জানাই। গোটা বছর ধরে যেভাবে পাশে থেকেছেন তা সত্যিই দারুন। দেশের সর্বোচ্চ ক্রীড়া সম্মান পাওয়া সবসময়ই আনন্দ দেয়। আমিও খুব খুশি। আর আমি এই সম্মান বব ভক্তদের উত্সর্গ করতে চাই। কারণ তোমাদের সমর্থন ছাড়া এই সম্মান সম্ভব হত না।"

করোনা কালে সোশ্যাল ডিস্ট্যান্সিং মেনে চলতে হচ্ছে তাই ভক্তদের ভার্চুয়াল হাগ জানিয়েছেন রোহিত শর্মা। এবার রোহিত শর্মা সহ মোচ পাঁচ জন ক্রীড়াবিদ খেলরত্ন সম্মানে সম্মানিত হচ্ছেন। রোহিত শর্মার পাশাপাশি এবার খেলরত্ন পাচ্ছেন এশিয়ান গেমসে সোনাজয়ী কুস্তিগির ভিনেশ ফোগত, কমনওয়েলথ গেমসে সোনাজয়ী টেবিল টেনিস তারকা মনিকা বাত্রা, ভারতীয় মহিলা হকি দলের অধিনায়ক রাণী রামপাল এবং প্যারাঅলিম্পিকে দেশকে সোনা এনে দেওয়া অ্যাথলিট মারিয়াপ্পান থঙ্গভেলু।

 

আরও পড়ুন - স্বপ্নভঙ্গ, ফাইনাল হারের কষ্টে কেঁদে ভাসালেন নেইমার

.