IPL 2022: আইপিএলের মাঝ পথেই অবসর ঘোষণা করতে পারেন এই কিংবদন্তি!

সম্ভবত সুরেশ রায়নাকে (Suresh Raina) দেখা যাবে না আর আইপিএলে ((IPL 2022)

Updated By: Mar 31, 2022, 02:42 PM IST
IPL 2022:  আইপিএলের মাঝ পথেই অবসর ঘোষণা করতে পারেন এই কিংবদন্তি!
অবসর ঘোষণা করতে পারেন রায়না!

নিজস্ব প্রতিবেদন: আইপিএলে (IPL 2022) আর হলুদ জার্সিতে দেখা যাচ্ছে না খোদ 'মিস্টার আইপিএল'কে (Mr IPL)! চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings) তাদের 'ঘরের ছেলে' সুরেশ রায়নার (Suresh Raina) সঙ্গে গোল্ডেন হ্য়ান্ডশেক সেরে নিয়েছিল আইপিএল শুরুর আগেই।

বেঙ্গালুরুতে নিলামের দ্বিতীয় দিনে রবীন্দ্র জাদেজার (Ravindra Jadeaja) 'ইয়েলো আর্মি' দল গুছিয়ে নেয় 'চিন্না থালা' (Chinna Thala) কে ছাড়াই। শুধু চেন্নাই নয়, আইপিএলের কোনও ফ্র্যাঞ্চাইজিই রায়নাকে নিতে ইচ্ছাপ্রকাশ করেনি। ফলে বাধ্য হয়ে রায়না বেছে নেন অন্য রাস্তা। তাঁকে চলতি আইপিএলে ধারাভাষ্যকারের ভূমিকায় পাওয়া যাচ্ছে।

২০২০ সালের ১৫ অগাস্ট এমএস ধোনি (MS Dhoni) আন্তর্জাতিক ক্রিকেটকে আলবিদা বলেছিলেন। ধোনির অবসরের সিদ্ধান্ত জানানোর ঠিক পরেই রায়নাও দেশের জার্সি তুলে রাখার সিদ্ধান্ত নেন। তবে রায়না আইপিএলের জন্য নিজেকে ফাঁকা রাখেন। রায়না ব্যক্তিগত কারণে ২০২০ মরশুমের আইপিএল খেলতে পারেননি। ২০২১ সালে অর্থাৎ গতবছর চ্যাম্পিয়ন টিমের সদস্য় ছিলেন তিনি। কিন্তু ১৬০ রান করেছিলেন মাত্র ১৭.৭৭-এর গড়ে। 

এখন মনে করা হচ্ছে রায়নাকে যদি এই মরশুমে কোনও ফ্র্যাঞ্চাইজি পরিবর্ত ক্রিকেটার হিসাবে দলে না নেয়, তাহলে রায়না আইপিএল থেকেও সন্ন্যাস নিয়ে নেবেন। যেমনটা গতবছর করেছিলেন হরভজন সিং। ২০০৮-২০১৫, মাঝে দুই বছর বাদ দিয়ে আবার ২০১৮-২০২১। এতগুলো বছরে রায়না চেন্নাইয়ের হয়ে ৫৫২৮ রান করেন ৩২.৫১-এর গড়ে। তাঁর স্ট্রাইক রেট ছিল ১৩৬.৭৬। একটি সেঞ্চুরি ও ৩৯টি অর্ধ-শতরান আছে রায়নার ঝুলিতে।

আরও পড়ুন: Ishan Porel: ক্ষমা চেয়ে চিঠি ঈশানের! আইনি লড়াইয়ে যাচ্ছেন না ডাক্তার

আরও পড়ুন: IPL 2022: 'MS Dhoni-র মতোই ফিনিশার Dinesh Karthik আইস কুল'! কে বললেন এই কথা?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.