WATCH: 'Humara Sanju Kidhar Hai' ! দর্শকের প্রশ্ন, উত্তরে হৃদয় জিতলেন Suryakumar Yadav

Thiruvananthapuram crowd asks Suryakumar 'humara Sanju kidhar hai': সূর্যকুমার যাদবের কাছে কেরলের দর্শকরা জানতে চেয়েছিলেন যে, তাঁদের ঘরের ছেলে সঞ্জু স্যামসন কোথায় আছেন? যা শুনে সূর্যকুমার যে উত্তর দিলেন, তা ভাইরাল হয়ে গেলে।

Updated By: Jan 17, 2023, 04:32 PM IST
WATCH: 'Humara Sanju Kidhar Hai' ! দর্শকের প্রশ্ন, উত্তরে হৃদয় জিতলেন Suryakumar Yadav
হৃদয় জিতলেন সূর্যকুমার যাদব

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: ভারতীয় দলের উইকেটকিপার-ব্যাটার সঞ্জু স্যামসন (Sanju Samson) দর্শকদের ফেভারিট। তিনি খেললেই মাঠে 'সঞ্জু ...সঞ্জু... ' জয়ধ্বনি শোনা যায়। কেরলের ক্রিকেটার স্বল্প সুযোগেই নিজেকে প্রমাণ করেছেন। আগ্রাসী স্ট্রোকপ্লে-তে নিজের খেলায় প্রভাব ফেলেছেন তিনি। সে দেশের জার্সি হোক বা আইপিএল। দেখতে গেলে ভারতীয় ক্রিকেট ফ্যানরা ভালোবেসে ফেলেছেন সঞ্জুকে। এমনকী সঞ্জু না খেললেও, তাঁর নামে গলা ফাটালেন একদল সমর্থক। শ্রীলঙ্কাকে ঘরে ডেকে হেলায় হারিয়েছে ভারত। তিন ম্য়াচের টি-২০ সিরিজের পর ওয়ানডে সিরিজেও ভারত প্রতিবেশী রাষ্ট্রকে চুনকাম করেছে। গত রবিবার ওয়ানডে সিরিজের তৃতীয় ও তথা নিয়মরক্ষার ম্য়াচ হয়েছিল তিরুঅনন্তপুরমের গ্রিনফিল্ড আন্তর্জাতিক স্টেডিয়ামে (Greenfield International Stadium) 

কেরলের রাজধানীতে খেলা হয়েছে। কিন্তু সঞ্জু ছিলেন না দলে। ম্যাচ চলাকালীন সূর্যকুমার যাদব বাউন্ডারি লাইনে ফিল্ডিং করছিলেন, তখনই কেরলের কিছু দর্শক তাঁকে উদ্দেশ্য করে জিজ্ঞাসা করেন, 'Humara Sanju Kidhar Hai'! বাংলায় তর্জমা করলে দাঁড়ায়, 'আমাদের সঞ্জু কোথায়'? এই প্রশ্ন শুনে বিশ্বের এক নম্বর টি-২০ ব্যাটার হাতের অঙ্গভঙ্গিতে বুঝিয়ে দেন যে, সঞ্জু আছেন তাঁর বুকেই। এটা দেখার পর কেরলের দর্শক আনন্দে ফেটে পড়েন। এই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। তিরুঅনন্তপুরমে রোহিত শর্মার  ব্রিগেড ৩১৭ রানে শ্রীলঙ্কাকে হারিয়েছিল। আন্তর্জাতিক ওয়ানডে ক্রিকেটের ইতিহাসে সব চেয়ে বড় ব্যবধানে জয়ের ইতিহাস লেখে টিম ইন্ডিয়া। প্রথমে ব্যাট করে ভারত ৫ উইকেট হারিয়ে ৩৯০ রান তুলেছিল। জবাবে শ্রীলঙ্কা ৭৩ রানে অলআউট হয়ে যায়। ডেড রাবারে শুভমান গিল (৯৭ বলে ১১৬) ও বিরাট কোহলিরা (১১০ বলে ১৬৬) শ্রীলঙ্কার বোলারদের ক্লাব স্তরে নামিয়ে এনেছিলেন। গত ৩ জানুয়ারি ৩ জানুয়ারি সঞ্জু, মুম্বইয়ে ভারত বনাম শ্রীলঙ্কার বিরুদ্ধে প্রথম টি টোয়েন্টি ম্যাচ খেলেছিলেন। কিন্তু চোট পেয়ে বাকি সিরিজে আর তাঁর মাঠে নামা হয়নি।

আরও পড়ুন: Shreyas Iyer, IND vs NZ: ফের ধাক্কা খেলেন রোহিত! এবার পিঠে চোট পেয়ে ছিটকে গেলেন শ্রেয়স

দ্য বোর্ড অফ কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া গত ডিসেম্বরেই ক্রিকেট ফিয়েস্তার ঘোষণা করে দিয়েছিল। চলতি বছর জানুয়ারি-মার্চ পর্যন্ত রোহিতরা নিজেদের ঘরের মাঠে লাগাতার ক্রিকেট খেলবেন। ভারত সফরে একের পর এক ক্রিকেটের হেভিওয়েটরা। এশিয়া চ্যাম্পিয়ন শ্রীলঙ্কা এবার অতীত। এবার আসছে দুই মহাশক্তিধর; নিউজিল্যান্ড ও অস্ট্রেলিয়া। কিউয়িদের বিরুদ্ধে রোহিতরা খেলবেন তিন ম্যাচের ওয়ানডে ও সম সংখ্যক ম্যাচের টি-২০ সিরিজ। আগামী বুধবার হায়দরাবাদে ভারত-নিউজিল্যান্ড প্রথম ওয়ানডে ম্যাচ।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.